You are viewing a single comment's thread from:

RE: আবদার মেটাই || @shy-fox 10% beneficiary

ভাই প্রথমেই বলে নিচ্ছি আপনার ফটোগ্রাফিতে ঘেমে যাওয়া নিদারুণ ছবিটি দেখে আমি খুবই কষ্ট পাচ্ছি। কেননা এরকম ঘামে প্রতিদিনই জর্জরিত হয়ে আমিও মাঝে মাঝে গজ গজ করে থাকি। কেননা গরমের যন্ত্রণাটা আমার বোধহয় অন্য সকলের চেয়ে একটু বেশি। যাইহোক ভাই আপনি এত কষ্ট করে হলেও আমাদের ভাবির আবদার পূরণ করেছেন এটা জেনে বেশ ভালো লাগছে। কেউ কখনো কোন জিনিস তৈরি করতে আগ্রহ দেখালে তাকে উৎসাহ দেওয়ার জন্য একটু-আধটু খরচ করতেই হয়। আর তাই দুহাত খুলে টাকা খরচ করে আমাদের ভাবীর জন্য রং তুলি ও পলিথিন এর প্যাটার্ন কিনে দিয়েছেন নিজ দায়িত্বে। এতে করে আপনার দায়িত্ব পালন হল অপরদিকে আমাদের ভাবী চিত্রকর্ম তৈরি করার সুযোগটাও পেয়ে গেল। ভাই বরাবরই আপনার উপস্থাপনা আমার কাছে খুবই ভালো লাগে। আর আজকেও পোষ্টটি পড়ে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সব সময় এত সুন্দর পোস্ট গুলো আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

ভাই রে ভাই , জীবন যেখানে যেমন । কি আর বলবো ভাই , হয়তো যদি আপনি বিবাহিত পুরুষ হন, আমি মনে করি এ রকম পরিস্থিতিতে আপনাকেও পড়তে হয়েছে । কারণ এটা একটা দায়িত্বের ভিতরে পড়ে । ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61639.07
ETH 2982.91
USDT 1.00
SBD 2.46