You are viewing a single comment's thread from:

RE: শেষ || @shy-fox 10% beneficiary

ভাই, সাজু সাহেবের ঘটনা পড়ে আমার খালাতো ভাইয়ের ঘটনাটি হুবহু মিলে গেল। আমার খালাতো ভাই গ্রামের রাস্তা দিয়ে বাড়ি ফেরার সময় বড় একটি গাছের সাথে ধাক্কা খেয়ে মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় মর্মান্তিক অবস্থার কারণে রৌমারী থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। কিন্তু ঢাকায় যখন নিয়ে যাওয়া হয়েছিল তার একদিন পরেই সে নাকি মারা গিয়েছিল। কিন্তু আইসিইউ থেকে বলা হয়েছিল সে জীবিত আছে এবং প্রচুর পরিমাণে টাকা লাগবে। আমার খালু তাদের আশ্বস্ত করেছিল যত টাকাই লাগুক না কেনো তার ছেলে যেন সুস্থ হয়ে যায়। কিন্তু প্রচুর টাকা খরচ করে আমার খালাতো ভাই কে বাঁচানো সম্ভব হয়নি। তিনদিন আইসিইউতে থেকে অনেক টাকা খরচ করে অবশেষে অ্যাম্বুলেন্সে করে তাকে গ্রামের বাড়ি নিয়ে আসা হয়। সাজু সাহেবের ঘটনা আর আমার খালাতো ভাইয়ের ঘটনা প্রায় একই রকম। এরকম ঘটনা পড়লে সত্যিই মনে হয় ছোট শিশুদের মতো হাউমাউ করে কান্না করি। কেন জানি এই কথাগুলো যখন লিখছি তখন নিজেকে কন্ট্রোল করা খুবই কঠিন হয়ে গেছে। তবুও বাস্তবতাকে মেনে নিতে হবে, বাস্তবতাকে মেনে নিতে হয়। তাই এখন দুহাত তুলে সাজু সাহেব ও আমার খালাতো ভাইয়ের জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা ছাড়া আর কোনো উপায় নেই। আল্লাহ যেন তাদের বেহেস্ত নসিব করেন এই কামনা করি।

Sort:  
 2 years ago 

আপনার খালাতো ভাইয়ের ঘটনাটা শুনে খুবই ব্যথিত হলাম ।আসলে এমন ঘটনাই ঘটছে প্রতিনিয়তও আশেপাশে ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61639.07
ETH 2982.91
USDT 1.00
SBD 2.46