You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৭ সীতাকুণ্ড চন্দ্রনাথ পাহাড় এবং মন্দির ভ্রমণ "benificiary 10% @shy-fox "

আপু আপনি প্রায় এক মাস থেকে পায়ের ব্যথায় অসুস্থ হয়ে আছেন এই ব্যাপারটি আমি জানি। আর তাই হয়তো আপনার ঈদ আনন্দ টা মনের মতো হয়নি। তবে আপু আপনার কথাটাই ঠিক এটাই বাস্তব। আর বাস্তবতাকে সামনে রেখেই আমাদের এগিয়ে চলতে হয়। আপনি উৎসবের ভ্রমণকাহিনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য পায়ের সমস্যা নিয়েও সীতাকুন্ড চন্দ্রনাথ পাহাড় ও মন্দির ঘুরে এসেছেন।
যেহেতু আপনার সাথে পুরুষ মানুষ নেই তার ওপরে ছোট বাবুটাকে নিয়ে গেছেন তা দেখে বেশ বুঝতে পারছি আপনার অনেকটাই কষ্ট হয়েছে। তবুও আপনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ থেকে থেমে থাকেননি। আপনার মনের জোর দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। আর প্রতিটা মানুষেরই আপনার মত মনের জোর থাকা উচিত বলে আমি মনে করছি। আপু আপনি সীতাকুন্ড চন্দ্রনাথ পাহাড় ও মন্দির এ অনেকটা সময় কাটিয়েছেন এবং সেইসাথে বেশ কিছু ফটোগ্রাফি ও একটি ভিডিও শেয়ার করেছেন। যা দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। এত কষ্ট করে পায়ের সমস্যা নিয়েও আপনি যেহেতু এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন, সেহেতু এই প্রতিযোগিতায় অংশগ্রহণ আপনার সফল হোক এই কামনা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

ভাইয়া, চেষ্টা করেছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আর এত বছর আছি এই জায়গায় কখনও যায় নি। নতুন জায়গাটা দেখান ভাগ্য হলো এই প্রতিযোগিতার মাধ্যমে।ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে সবসময় পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61240.20
ETH 3247.86
USDT 1.00
SBD 2.45