You are viewing a single comment's thread from:

RE: ♥ছড়ায় ছড়ায় দেশি মুরগির ঝোল ♥রেসিপি♥১০%লাজুক খ্যাঁকের জন্য

ছড়ায় ছড়ায় দেশি মুরগির ঝোল, পোস্টের টাইটেল দেখে আমি প্রথমে চিন্তায় পড়ে গিয়েছিলাম। এটা আবার কিভাবে সম্ভব কিন্তু পরক্ষনে আপনার পোস্ট যতই পড়ছি ততই মুগ্ধ হয়ে যাচ্ছি। আপু কি অসম্ভব প্রতিভা আপনার, আপনার প্রতিভাকে আমি স্যালুট করছি। ছড়ায় ছড়ায় দেশি মুরগির ঝোল রেসিপি আপনি যেভাবে উপস্থাপন করেছেন, ছন্দে ছন্দে মিলিয়ে কবিতা তৈরি করে তা আর কি বলবো। আপু আপনার যে আইডিয়া কবিতার মাধ্যমে মুরগির মাংসের রেসিপি তৈরি করে দেখানো তা সত্যিই অবিশ্বাস্য। আজ পর্যন্ত এরকম কোন পোস্ট দেখিনি আর কোনদিন দেখবো বলে মনেও করছি না। এটা শুধু একমাত্র আপনার পোস্টেই সম্ভব। ছড়ায় ছড়ায় দেশি মুরগির ঝোল রেসিপি সত্যিই দুর্দান্ত হয়েছে। তার চেয়ে বেশি দুর্দান্ত হয়েছে আপনার ছড়ায় ছড়ায় রেসিপি তৈরীর পদ্ধতিটি। আপু আপনার পোস্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবে সব সময় সুন্দর সুন্দর সব পোস্ট নিয়ে, কবিতা ও গান নিয়ে আমাদের মাঝে উপহার দিবেন এই প্রত্যাশা করছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

প্রিয় ভাইয়া এরকম ছড়ায় ছড়ায় রেসিপি এর আগেও আমি করেছিলাম।আমার এই ইউনিক আইডিয়া টি আপনার ভালো লেগেছে জেনে আমি খুব আনন্দিত।♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33