You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৬ || লাচ্ছা সেমাইয়ের বিস্কুট রেসিপি || Bengali Recipe by @hafizullah

ভাইয়া আপনার পোস্টগুলো পড়তে আমার খুবই ভালো লাগে। কেননা আপনার পোস্টগুলো রসিকতায় ভরপুর থাকে। এরকম রসিকতায় ভরপুর পোস্ট পরতে সত্যিই আলাদা ভালো লাগা কাজ করে। আপনি একটি কথা ঠিকই বলেছেন ভাইয়া, এখনকার মেয়েরা একটু অলস প্রকৃতির হয়ে থাকে, আগের দিনে মা চাচীরা যে সমস্ত খাবার তৈরি করত তাও আবার লাকড়ির চুলা ব্যবহার করে, এখনকার মেয়েরা সেই সমস্ত রান্না তো জানেই না, উপরন্ত লাকড়ির চুলা তো দূরে থাক, কারেন্ট চলে গেলে ভাতও রান্না করতে চায়না। বাজার থেকে কিনে এনে খেতে চায়। আমিও কথাটি একটু আস্তে বললাম ভাইয়া। পরে আবার আমার বাসাতেও ভাত রান্না করা বন্ধ হয়ে যাবে হি হি হি। ভাইয়া আমার কাছেও কলের সেমাই ও লাচ্চা দুই ধরনের সেমাই খেতে খুবই ভালো লাগে। আপনার তৈরি রেসিপিটি সম্পর্কে কোন মন্তব্য করব না শুধু এটুকুই বলবো আপনার রেসিপি অনুসরণ করে আমিও এই রেসিপি তৈরি করে আমার বাংলা ব্লগে পোস্ট করব। সুন্দর একটি পোষ্ট উপহার দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

একটু চেষ্টা আপনাদের বিনোদন দেয়ার এবং কনটেন্টের সাথে এনগেজমেন্ট ধরে রাখার। আসলে গতানুগতিক পোষ্টতো সবাই করে আমি একটু ভিন্ন থাকার চেস্টা করি আরকি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62617.55
ETH 2438.99
USDT 1.00
SBD 2.67