You are viewing a single comment's thread from:

RE: "তাকে ভালোবাসা বলে" নাটকের রিভিউ // রিভিউড বাই @alauddinpabel (১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য)

"তাকে ভালোবাসা বলে" নাটকের রিভিউ দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আমি আগে কখনো এই নাটকটি দেখিনি। আফরান নিশো ও তানজিন তিশার ঘটনাবলী খুবই উপভোগ করার মতো। নাটকটি দেখে সত্যিই অনেক কিছু শেখার আছে। ভাই আপনার মন্তব্যটি আমার কাছে অসাধারণ মনে হয়েছে, আমাদের মধ্য থেকে সবাই 2 থেকে 4 জন পথশিশুর দায়িত্ব নিতে পারলে হয়তো এরকম পথশিশুদের এভাবে পথে পথে ঘুরতে হতো না। খুবই সুন্দর একটি নাটকের সাথে আপনার অসাধারণ সুন্দর মতামত আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। সব মিলিয়ে খুবই চমৎকার একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

ভাই আমার নাটক রিভিউটি আমার মতামতটি খুবই সুন্দর ভাবে পড়ে সে অনুযায়ী মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভকামনা অবিরাম আপনার জন্য। আর অবশ্যই বলবো নাটকটি একবার দেখবেন আমার বিশ্বাস অনেক ভালো লাগবে, খুবই মজার একটি নাটক সেই সাথে রোমান্টিক ও বটে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65