You are viewing a single comment's thread from:

RE: আবেগের কবিতা || নিয়মে ফিরুক সবাই || Original Poetry by @hafizullah

ভাইয়া, আপনার কবিতাটি পড়ে কবিতার মাঝে ডুবে গেছি। কবিতাটি একবার নয় দুইবার নয় তিন তিনবার মনোযোগের সাথে পড়েছি। পড়ছি আর ভাবছি এত সুন্দর কবিতা কত সুন্দর সাবলীল ভাষায় আমাদের মাঝে উপস্থাপন করলেন। ভাইয়া আপনার কবিতা পড়ে সত্যিই আমি মুগ্ধ। আপনার কবিতা বাস্তবতার সাথে পুরোটাই মিলে গেছে। কবিতার দুই, চারটি লাইন লিখে বলতে পারছিনা যে এই লাইনটি আমার ভালো লেগেছে। আপনার লেখা পুরো কবিতাটি শুরু থেকে শেষ পর্যন্ত আমার কাছে অসাধারণ সুন্দর লেগেছে। ভাইয়া ভালো কিছুর প্রশংসা কিভাবে করতে হয়,হয়তো অতটুকু ভাষা আমার জানা নেই। তবে এইটুকু বলতে পারি আপনার কবিতাটি পড়ে আমার এতটাই ভাল লেগেছে যে, আমার স্ত্রীকে বললাম সে যেন এই কবিতাটি মুখস্ত করে এবং আমাকে মাঝে মধ্যে পড়ে শোনায়। ধন্যবাদ ভাইয়া, আপনার অসাধারণ সুন্দর কবিতাটি লেখার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

েআপনাদের মুগ্ধতা আমাকে আরো বেশী অনুপ্রাণীত করে নতুনভাবে কিছু লেখার। ধন্যবাদ ভাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64475.77
ETH 2770.60
USDT 1.00
SBD 2.66