You are viewing a single comment's thread from:

RE: "বসন্ত নয় অবহেলা"// কবিতা আবৃতি//সেলিনা সাথী// ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।

আপু, প্রথমেই আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি কবিতা আবৃত্তির জন্য। আপনার কবিতা আবৃত্তি যখনি শুনি তখনই মুগ্ধ হয়ে যাই। আপনার কন্ঠে কবিতা আবৃত্তি করা শুনতে ভীষণ ভালো লাগে। আপনার কবিতাটি আমি বেশ কয়েকবার মনোযোগের সাথে শুনেছি এবং আপনার কবিতা আমার হৃদয়কে প্রশান্তি দান করেছে। এতটাই ভাল লেগেছে যে তা কি ভাষায় প্রকাশ করব ভেবে পাচ্ছি না। আপু, আপনার কন্ঠে জাদু আছে আর তাই আপনি এতো সুন্দর করে কবিতা আবৃত্তি করতে পারেন। পরবর্তী সময়েও এরকম সুন্দর সুন্দর কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে উপস্থাপন করবেন এই প্রত্যাশা করছি। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

আমি নিজেকে ধন্য মনে করছি যে আমার কবিতা শুনে আপনার মনে প্রশান্তি আসে সত্যিই আমি নিজেকে ভাগ্যবতী মনে করছি ধন্যবাদ চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65