৪০ স্টিম পাওয়ার আপ|| ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
"আজ শুক্রবার - ২৩শে বৈশাখ - ১৪২৯ বঙ্গাব্দ, ০৬মে-২০২২ সাল"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

preview.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। প্রতি সপ্তাহের মত এ সপ্তাহেও, আমি পাওয়ার আপ এর পোস্ট দিয়ে মহান আল্লাহ তাআলার নাম নিয়ে এ সপ্তাহের যাত্রা শুরু করলাম। প্রত্যেক পাওয়ার আপ এর পোস্টে আমি একই কথা আপনাদের বলেছি, আজও বলছি। স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের অবস্থানকে শক্ত করে ধরে রাখার মূল ভিত্তি হচ্ছে পাওয়ার আপ। পাওয়ার আপ ছাড়া এখানে আপনার অস্তিত্বকে টিকিয়ে রাখা কল্পনাও করা যায় না। তাই আমরা বেশি বেশি করে পাওয়ার আপ করব। এবং নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করবো। তাহলে বন্ধুরা আমি কিভাবে পাওয়ার আপ করেছি। চলুন দেখে আসা যাক।

IMG_20220506_213312.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ৪৫.৭৬১ STEEM এবং স্টিম পাওয়ার ছিল ৫৬৫.৭৭৫ STEEM

IMG_20220506_213338.jpg

এবার POWER UP এ ক্লিক করব।

IMG_20220506_213418.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার এমাউন্ট উল্লেখ করে POWER UP এ ক্লিক করতে হবে।

IMG_20220506_213440.jpg

এবার OK তে ক্লিক করলেই পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে।

IMG_20220506_213540.jpg

পাওয়ার বৃদ্ধি করার পর আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ হয় ৫.৭৬১ STEEM এবং স্টিম পাওয়ার হয় ৬০৫.৭৭৫ STEEM

সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন এভাবেই পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

আশা করি আমার পাওয়ার আপ এর পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

আপনি খুব ভালো একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধির অ্যামাউন্ট দেখে আমার ভীষণ ভালো লেগেছে। প্রতিনিয়তঃ পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই উপকারী। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করা অপরিহার্য। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

দীর্ঘমেয়াদী কাজ করার উদ্দেশ্যেই পাওয়ার আপ করেছি ভাইয়া। আপনার সুন্দর মতামতের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার আপ কে অনেক ভালোবাসি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ভাইয়া। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাহ ,ভাই এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যান পাওয়ার বৃদ্ধি। দোয়া আপনি অবশ্যই ভবিষ্যতে অনেক সম্মানিত একটি পজিশনে যেন পৌঁছান আশা করি খুব শীঘ্রই সফলতা আপনার দ্বার প্রান্তে আসবে ।ধন্যবাদ আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা এবং আপনাদের দোয়া এই দুটো একদিন আমাকে সাফল্যের দ্বারে পৌছে দিবে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ঠিকই বলেছেন মিতা, পাওয়ার আপ এর বিকল্প কোনো কিছুই নেই। সব সময় সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ এর বিকল্প কিছু নেই। পাওয়ার আপ দেখলে খুবই ভালো লাগে ভাইয়া। আপনি আজ ৪০ স্টিম পাওয়ার আপ করে আমাদের উৎসাহিত করেছেন। দেখে আমি উৎসাহিত হয়েছি। আমার মত নিশ্চয়ই অনেকে উৎসাহিত হবে। এভাবে পাওয়ার আপ করে আমরা আমাদের ভবিষ্যতের জন্য ভালো কিছু করতে পারবো।ধন্যবাদ আমাদের মাঝে পোস্ট টি তুলে ধরার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আপনার কাছে ভালো লাগে জেনে আমি খুবই খুশি হলাম। আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন তার পাশাপাশি কিভাবে পাওয়ার বৃদ্ধি করতে হয় সেটাও তুলে ধরেছেন সব মিলিয়ে অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন।

 2 years ago 

আমার পোস্ট আপনার কাছে সুন্দর মনে হয়েছে এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনি পোস্ট দেখে, আপনি স্টিম কে সংরক্ষণ করছেন। আপনার পোস্ট দেখে সবাই উৎসাহিত হবে এবং এই স্টিমগুলো পরবর্তীতে আপনার অনেক উপকারে আসবে।

 2 years ago (edited)

অনেক সুন্দর মন্তব্য করেছেন ভাই। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি বিশাল একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন সেই জন্য আপনাকে প্রথমে অভিনন্দন জানাই। নিজের অবস্থান ঠিক রাখার জন্য এবং স্থায়ী ভাবে লাভবান হওয়ার জন্য পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি কত বৃদ্ধি পাবে। আশা করছি আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

আমার জন্য দোয়া করবেন আপু, আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। সুন্দর মতামত প্রকাশ করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66843.30
ETH 3094.89
USDT 1.00
SBD 3.67