গান : আমারো পরানো যাহা চায় || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

"আজ বুধবার - ৪ঠা জ্যৈষ্ঠ - ১৪২৯ বঙ্গাব্দ, ১৮, মে - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজ আমি খুবই জনপ্রিয় একটি রবীন্দ্র সংগীত গান পরিবেশন করতে যাচ্ছি। গানটি হচ্ছে আমারো পরানো যাহা চায়। আমার বিশ্বাস এই গানটি অধিকাংশ লোকই খুবই পছন্দ করে। আমিও এই গানটি ভীষণ রকম ভাবে পছন্দ করি।

তবে আমি রবীন্দ্র সংগীত গান খুব বেশি একটা গাইতে পারিনা। কেননা আমার গান গাওয়ার জন্য প্রাতিষ্ঠানিক কোন শিক্ষা গ্রহণ করিনি। গান আমার কাছে খুবই ভালো লাগে আর তাই গান শুনে শুনে আমি নিজেও গান গাওয়ার চেষ্টা করি মাত্র। আজ আমি আপনাদের মাঝে রবীন্দ্র সংগীত গানটি গাওয়ার চেষ্টা করছি। তবে একটা কথা বলে নেই, প্রচণ্ড গরমে ইদানিং আমার খুব বেশি ঠান্ডা ঠান্ডা জুস এবং আইসক্রিম খাওয়া হয় বলে আমার গলাটা একদম বসে গেছে। তবুও আমি গানটি গাওয়ার চেষ্টা করছি শুধুমাত্র আমদের প্রিয় বড় দাদার পছন্দের একটি গান এবং আমাদের প্রিয় শুভ ভাইয়া হ্যাংআউটে গানটি গাওয়ার কথা বলেছে এই জন্য। তো বন্ধুরা চলুন দেরী না করে শুরু করা যাক।

গানের লিরিক্স

আমার পরান যাহা চায়,
তুমি তাই, তুমি তাই গো
আমার পরান যাহা চায়।
তোমা ছাড়া আর এ জগতে,
মোর কেহ নাই, কিছু নাই গো
আমার পরান যাহা চায়,
তুমি তাই, তুমি তাই গো
আমার পরান যাহা চায়।

তুমি সুখ যদি নাহি পাও,
যাও সুখের সন্ধানে যাও [x2]

আমি তোমারে পেয়েছি
হৃদয়-মাঝে
আর কিছু নাহি চাই গো,
আমার পরান যাহা চায়
তুমি তাই, তুমি তাই গো
আমার পরান যাহা চায়।

আমি তোমার বিরহে রহিব বিলীন,
তোমাতে করিব বাস
দীর্ঘ দিবস, দীর্ঘ রজনি
দীর্ঘ বরস-মাস

যদি আর কারে ভালবাসো
যদি আর ফিরে নাহি আসো..

তবে তুমি যাহা চাও, তাই যেন পাও
আমি যত দুঃখ পাই গো,
আমারও পরান যাহা চায়
তুমি তাই, তুমি তাই গো
আমার পরান যাহা চায়।

তোমা ছাড়া আর এ জগতে,
মোর কেহ নাই, কিছু নাই গো
আমার পরান যাহা চায়,
তুমি তাই, তুমি তাই গো
আমার পরান যাহা চায়।

আশা করি আমার গাওয়া গানের পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

PicsArt_03-21-01.30.10.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

standard_Discord_Zip.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

Logo.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

আসলে ভাই কি বলবো আপনার গলার তো ফ্যান হয়ে যাচ্ছি আমি😍।

আর আপনার মত আমাদের সবারই একই অবস্থা।যদিও আমি আপনার মত অত ভালো পারি না।যাইহোক খুব ভালো লাগলো আপনার পরিবেশনা টা। তালমেল সবকিছু ঠিকঠাক ছিল।

 2 years ago 

আমিতো গায়ক না ভাইয়া তবুও আপনি আমার গানের ফ্যান হয়ে গেছেন এর চেয়ে বড় প্রাপ্তি আমার আর কিছু হতে পারে না। সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

রবীন্দ্র সংগীত পছন্দ করেন না এমন মানুষ বোধহয় খুব কমই আছে। আপনি প্রাতিষ্ঠানিক কোন শিক্ষা ছাড়াই এতো ভালো গেয়েছেন সত্যি মুগ্ধ আমি ভাই। খুব ভালো গেয়েছেন আপনি। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

ভাই আমার গান শুনে আপনি মুগ্ধ হয়েছেন এর চেয়ে বড় চাওয়া আমার আর কিছুই হতে পারে না। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

ফুল ভলিউম দিয়ে গানটা শুনে ফেললাম ভাই । বেশ ভালোই গেয়েছেন ভাই । মাঝরাতে বেশ আত্মতৃপ্তি পেলাম। শুভেচ্ছা রইল।

 2 years ago 

ভাইয়া ফুল ভলিউম দিয়ে আমার গানটি শুনে আপনি আত্মতৃপ্তি পেয়েছেন এটাই আমার গানের সার্থকতা। আপনার মন্তব্যটি অসাধারণ ছিল ভাইয়া, এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আবারো গান। আহা। আপনার গানের পোস্টের অপেক্ষায় থাকি। আমারো পরানো যাহা চায় রবীন্দ্র সঙ্গীত টি অনেক ভাল কভার করেছেন। আগামী
হ্যাং আউটে কোন গানটি শুনবো তাইলে ভাই?? আচ্ছা সেটা ঐদিন ই শুনা যাবেনি। অনেক ভাল হয়েছে কভার।

 2 years ago 

ভাই আপনি অনেক সুন্দর মন্তব্য করেন যা পড়ে আমার মন খুশিতে ভরে যায়। সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমারো পরানো যাহা চায় এই গানটি আমার প্রিয় একটি গান মিতা। চমৎকার ভাবে গানটি গেয়েছেন শুনে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

মিতা আমার গান আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম। সব সময় সুন্দর মন্তব্য করেন এজন্য খুবই ভালো লাগে। ধন্যবাদ।

 2 years ago 

ভাই গানের দিক থেকে আপনি বেস্ট ভাই। আপনার গান যত শুনি আরো শুনতে ইচ্ছে করে। আপনার গানের গলা একদম পারফেক্ট। ভালোবাসা রইলো ভাই।

 2 years ago 

ভাইয়া এতো সুন্দর মন্তব্য করেছেন তার যোগ্য আমি কিনা তা জানি না। তবে আমার গাওয়া গানটি আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম। ধন্যবাদ

 2 years ago 

এটা আমার অনেক পছন্দের একটি রবীন্দ্র সংগীত। গানটা দারুণ কভার করেছেন। এর আগেও আপনার বেশ কয়েকটা গান শুনেছি। আপনাকে ধন্যবাদ আমাদের সাথে সুন্দর সুন্দর গান শেয়ার করে নেওয়ার জন্য । আশাকরি ভবিষ্যতে এইরকম আরও গান আমাদের সাথে শেয়ার করে নিবেন।।

 2 years ago 

ভাইয়া অনেক সুন্দর মন্তব্য করেছেন আমার পোস্টে এসে এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। পরবর্তী সময়ে আপনাদের মাঝে আরো নতুন নতুন গান গাওয়ার চেষ্টা করব। শুভকামনা রইল।

 2 years ago 

অনেক সুন্দর করে আপনি রবীন্দ্র সংগীত পরিবেশন করেছেন। এটি আমার খুবই প্রিয় একটি সঙ্গীত। যা আপনার কন্ঠ শুনতে পেয়ে মুগ্ধতা ছড়িয়ে গেল আমার হৃদয়ে।অনেক অনেক শুভকামনা আপনার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44