গান : সবাইতো ভালোবাসা চায় ||১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
"আজ সোমবার - ২রা জ্যৈষ্ঠ - ১৪২৯ বঙ্গাব্দ, ১৬, মে - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজকের পোস্টে আমি একটি পুরনো দিনের বাংলা ছায়াছবির গান উপস্থাপন করছি। আমি যে গানটি উপস্থাপন করছি, গান: সবাইতো ভালোবাসা চায়। ছায়াছবি- সারেন্ডার (১৯৮৭)। গীতিকার- গাজী মাজহারুল আনোয়ার, সুরকার- আলম খান। পরিচালক-জহিরুল হক। শিল্পী- এন্ড্রু কিশোর।

গান শুনতে পছন্দ করে না, এরকম লোক খুজে পাওয়া যাবে না বললেই চলে। আমারতো গান শুনতে অনেক অনেক ভালো লাগে। আবার একটু-আধটু গাইতেও ভালো লাগে। আর সেই ভাললাগা থেকেই আজকে আপনাদের মাঝে পুরনো দিনের সেই গান টি পরিবেশন করতে যাচ্ছি। তাহলে বন্ধুরা, চলুন দেরী না করে শুরু করা যাক।

গানের কিছু তথ্য

  • ছায়াছবি- সারেন্ডার (১৯৮৭)
    গীতিকার- গাজী মাজহারুল আনোয়ার,
    সুরকার- আলম খান
    পরিচালক-জহিরুল হক
    শিল্পী- এন্ড্রু কিশোর

গানের লিরিক্স

সবাইতো ভালবাসা চায়
কেউ পায় কেউ বা হারায়
তাতে প্রেমিকের কি আসে যায়

সবাইতো ভালবাসা চায়
কত কাল কত সাধনায় তারে
একদিন কাছে পাওয়া যায়
সবাইতো ভালবাসা চায়

ঐ ফুল চায় গানে গানে ফাগুন আসুক
কলি চায় রঙ্গে রঙ্গে ফুলেরা হাসুক
ফুল চায় গানে গানে ফাগুন আসুক
কলি চায় রঙ্গে রঙ্গে ফুলেরা হাসুক

আমি চাই তুমি আস
চুপি চুপি ভালবাস এই নিরালায়

সবাইতো ভালবাসা চায়
কেউ পায় কেউ বা হারায়
তাতে প্রেমিকের কি আসে যায়
সবাইতো ভালবাসা চায়

ঐ নদী চায় বারে বারে সাগর ডাকুক
তরু চায় লতা তারে জড়িয়ে রাখুক
নদী চায় বারে বারে সাগর ডাকুক
তরু চায় লতা তারে জড়িয়ে রাখুক

আমি চাই তুমি ডাক
পথও চেয়ে বসে থা্কো
আমারই আশায়

সবাইতো ভালবাসা চায়
কেউ পায় কেউ বা হারায়
তাতে প্রেমিকের কি আসে যায়
সবাইতো ভালবাসা চায়

কত কাল কত সাধনায় তারে
একদিন কাছে পাওয়া যায়
সবাইতো ভালবাসা চায়

আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

গানটি আমার ভীষণ ভালো লাগে। আপনি খুব সুন্দরভাবে গানটি পরিবেশন করলেন যা সত্যিই প্রশংসনীয় ছিল। আর আপনার সুর তো মাশাআল্লাহ ভালো। এগিয়ে যান দোয়া রইল 🥀

 2 years ago 

ভাই আপনার সুন্দর মন্তব্য পরবর্তী সময়ে আরো নতুন নতুন গান গাওয়াতে উৎসাহিত করবে। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ মামা গানটি দারুন গেয়েছো। পুরনো দিনের রোমান্টিক গান গুলোর মধ্যে এই গানটি আমার খুবই পছন্দের একটি গান। বেস্ট সূক্ষ্মভাবে পুরো গানটি তুমি কভার করলে যা আমার কাছে সত্যিই অসাধারণ লেগেছে। 👌

 2 years ago 

এই গানটি আমার কাছেও ভীষণ রকম প্রিয় আর তাই গেয়ে শোনালাম। সুন্দর মতামত করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

সবাইতো ভালোবাসা চায় এই গানটি আমি প্রায় প্রতিদিনই শুনি। গানটি আমার এত ভালো লাগে যে ভাষায় প্রকাশ করার মতো না। আজকে আপনার কন্ঠে গানটি শুনতে খুবই ভালো লাগছে। আপনি অনেক সুন্দর ভাবে গানটি কাভার করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আমার গানটি আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম। আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এন্ড্রোকিশোরের এই গানটি যুগে যুগে এখনো মানুষ ভালবাসে, আপনি চমৎকারভাবে এই গানটি কে গেয়েছেন আপনার গলায় এই গানটি বেশ ভালো মানিয়েছে, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ভাইয়া আপনার সুন্দর মন্তব্য আমাকে পরবর্তী সময়ে আরো নতুন নতুন গান গাওয়ার জন্য উৎসাহ প্রদান করবে। ধন্যবাদ

 2 years ago 

গানটি বেশ ভালই গেয়েছেন। এই গানটিও আমার প্রিয় শিল্পীর গাওয়া গান। এই গানটি শুধু বাংলাদেশেই নয় ওপার বাংলাতেও অনেক জনপ্রিয়। আপনার গলাটা আমার কাছে বেশ ভালো লাগে। এন্ডু কিশোরের সাথে আপনার গানের গলার কিছুটা মিল আছে। চমৎকার গেয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আমার গানটি আপনার কাছে ভালো লেগেছে এর চেয়ে বড় পাওয়া আর কিছুই হতে পারে না। আমার পোস্টে এসে এত সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

সবাইতো ভালোবাসা চায় কেউ পায় কেউবা হারায় এই গানটি অনেক পুরনো একটি গান। এই গানটি আমি টিভিতে অনেক শুনেছি তবে আপনার মুখ থেকে গানটি শুনে আরো বেশি ভালো লাগলো ভাই । আপনার মিষ্টি গলায় গানটি আমাদের মাঝে শুনেয়ে অনেক চমৎকার একটি কাজ করেছেন আপনার প্রতি শ্রদ্ধা রইল।

 2 years ago 

ভাইয়া অনেক সুন্দর মন্তব্য করেছেন জেনে খুবই খুশি হলাম। পরবর্তী সময় এভাবেই পাশে থাকবেন বলে আশা করছি। ধন্যবাদ

 2 years ago 

ইদানিং কিন্তু ভাই ভালোই গান গাচ্ছেন। আপনার কভার করা গান গুলো বেশ ভালই লাগে ভাই। আজকে খুব সুন্দর একটি গান কভার করেছেন আপনি। এই গানটি বেশ ভালো লাগে আমার কাছে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার ভালো লাগা গানটি আমি গাইতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি। সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

সবাইতো ভালবাসা চায় গানটি অনেক পছন্দের একটি গান আমার। আপনার গান আগেও শুনেছি ভাই। ভাল লাগে আপনার এইসব ভিডিও দেখতে। আরও গান চাই আপনার । হেডফোন লাগিয়ে শুনলাম গানটি।ভাল ছিল

 2 years ago 

আমার গাওয়া গানটি আপনি হেডফোন লাগিয়ে শুনেছেন জেনে খুবই খুশি হলাম ভাই। অনেক সুন্দর মন্তব্য করেছেন আমার পোস্টে এসে এজন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33