গান: ডাক দিয়াছেন দয়াল আমারে || ১০% বেনিফিশিয়ারি shy-fox 🦊 এর জন্য

"আজ মঙ্গলবার ১৩ই বৈশাখ, ১৪২৯ বঙ্গাব্দ --- ২৬শে এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।


আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন আরেকটি পোস্ট নিয়ে। আজ আমার এই পোস্টটি হবে একটি পুরনো দিনের গান নিয়ে। আপনারা হয়তো অনেকেই জানেন আমি গান শুনতে এবং গাইতে খুবই ভালোবাসি। তাই প্রায় প্রতি সপ্তাহে আপনাদের মাঝে গান পোস্ট করে থাকি। আজও আপনাদের মাঝে একটি পুরনো দিনের গান নিয়ে হাজির হলাম। এটা আমার খুবই পছন্দের একটি গান। আশা করি আমার গাওয়া গানটি আপনাদের ভালো লাগবে। তাহলে চলুন শুনে আসা যাক গানটি।


গানের কিছু তথ্য


শিরোনামঃ ডাক দিয়াছেন দয়াল আমারে

শিল্পীঃ এ্যান্ড্রু কিশোর

গীতিকারঃ মনিরুজ্জামান মনির

সুরকারঃ আলম খান


গানের লিরিক্স


ডাক দিয়াছেন দয়াল আমারে
রইবো না আর বেশি দিন তোদের মাঝারে
হায়রে, ডাক দিয়াছেন দয়াল আমারে
রইবো না আর বেশি দিন তোদের মাঝারে
হায়রে, ডাক দিয়াছেন দয়াল আমারে
ও আমি চলতে পথে দু'দিন থামিলাম
ভালোবাসার মালাখানি গ'লে পরিলাম
আমি গ'লে পরিলাম
আমি চলতে পথে দু'দিন থামিলাম
ভালোবাসার মালাখানি গ'লে পরিলাম
ও আমার সাধের মালা
আমার সাধের মালা যায় রে ছিঁড়ে
রইবো না আর বেশি দিন তোদের মাঝারে
হায়রে, ডাক দিয়াছেন দয়াল আমারে
ও আমি কতজনে কত কি দিলাম
যাইবার কালে একজনারও দেখা না পাইলাম
আমি দেখা না পাইলাম
আমি কতজনে কত কি দিলাম
যাইবার কালে একজনারও দেখা না পাইলাম
ও আমার সঙ্গের সাথী
আমার সঙ্গের সাথী কেউ হইলো না রে
রইবো না আর বেশি দিন তোদের মাঝারে
হায়রে, ডাক দিয়াছেন দয়াল আমারে
রইবো না আর বেশি দিন তোদের মাঝারে
হায়রে, ডাক দিয়াছেন দয়াল আমারে


আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

standard_Discord_Zip.gif

Logo.png

abbcommunity.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

ডাক দিয়াছেন দয়াল আমারে, রইবোনা আর বেশি দিন তোদের মাজারে। এই গানটি আমার খুব প্রিয় একটি গান। অনেক ছোটবেলা থেকেই আমি এই গানটি খাইতাম। আর সেই গানটি আজকে আপনি আবার পুনরায় গেয়েছেন।খুবই ভালো লাগলো ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

পুরনো গানগুলো শুনতে এবং গাইতে আমার কাছে খুবই ভালো লাগে। আর তাই মাঝে মাঝে আপনাদেরকে একটু গেয়ে শোনানোর চেষ্টা করছি মাত্র। ধন্যবাদ।

 2 years ago 

বিশেষ করে এই গানটা আমার খুবই পছন্দের একটা গান এবং ছোটবেলা আমি অনেক গাইতাম। এখন আপনার গাওয়া টা দেখে আমার সেই স্মৃতি মনে পড়ে গিয়েছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর ফিডব্যাকের জন্য।

 2 years ago 

সব সময়ের জনপ্রিয় গান ডাক দিয়েছে দয়াল আমারে এই গানটি সবসময় বাংলায় জনপ্রিয় ছিল বাংলাতে বলা যায়। এন্ড্রোকিশোরের অমর সৃষ্টি বলা যায় গান। আপনি খুব সুন্দর ভাবে গানটি গেয়েছেন। গানের কথাগুলো অসাধারণ মন ছুয়ে যায়। আপনার কন্ঠে গানটি অনেক সুন্দর লাগছে। এত সুন্দর একটি জনপ্রিয় গান আমাদের মাঝে গিয়ে শোনানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনি একদম সঠিক কথা বলেছেন,গানের কথাগুলো অসাধারণ মন ছুয়েযাওয়ার মতই কথা। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

এন্ড্রোকিশোরের এই গানটি ছোটবেলায় আমি ক্যাসেটে শুনেছি। আমার কাছে কেন জানি এই গানটি অনেক ভালো লাগতো। আপনি নাকি ভালো গান গাইতে পারেন না ভাই। অনেক সুন্দর গেয়েছেন ভাই। খুব ভালো লাগলো আপনার কভার করা গানটি। দারুণ উপস্থাপনা ছিল আপনার। সবচেয়ে ভালো লাগলো সাউন্ড সিস্টেম অনেক ভাল ছিল। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। আমরাও ছোটবেলায় এই গানগুলো ক্যাসেট এর মাধ্যমে অনেক শুনেছিলাম। জানিনা আমি কতটুকু গান গাইতে পারি? তবে আপনাদের ভালোলাগা আমার সফলতা। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গান শুনতে এবং খাইতে আপনার মত আমিও ভীষণ পছন্দ করি। যার ফলে প্রতি সপ্তাহে আমিও একটি করে গান কভার করার চেষ্টা করি। নতুন গান না হলেও পুরনো গান যেগুলো ভিডিও করে রেখেছিলাম সেগুলো শেয়ার করার চেষ্টা করি। সুন্দর ভাবে গানটি গেয়েছেন। গানটি আমার অনেক পছন্দের। ধন্যবাদ ভাই।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য। জি ভাই আপনার গান মাঝে মধ্যেই শুনতে পারি। এবং শুনতে অনেক ভালো লাগে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই আপনার গান শুনে রিস্টিম না করে থাকতে পারলাম না। আমার অনেক পছন্দের একটি গান। আপনার গান শুনে আপনার গানের ভক্ত হয়ে গেলাম ভাই। সপ্তাহে ২ টা করে গান শুনতে চাই। আপনার গানের গলা জাস্ট অসাধারণ। এভাবেই এগিয়ে যান। ভালোবাসা অবিরাম।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। আমার গান আপনার কাছে অনেক ভালো লাগে, জানতে পেরে নিজেকে ধন্য মনে করলাম। বেঁচে থাকলে অবশ্যই আগামীতে আরো গান নিয়ে আপনাদের সামনে হাজির হব। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই আপনি এত ভাল গান পারেন আগে জানতাম না। অনেক ভাল গাইছেন। গান বাজনা পছন্দ করেন শুনে আরও ভাল লাগলো। আমিও সংগীত প্রেমি মানুষ। গানটি দুইবার শুনলাম কানে হেডফোন লাগিয়ে। ভাল লাগছে। আরও গান শুনতে চাই ভাই

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। আমার মত আপনিও সঙ্গীতপ্রেমী মানুষ জানতে পেরে অনেক ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কারোকিও মিউজিকের সাথে গান গাওয়া টা সত্যিই খুব কষ্টের বিষয়, আপনি সেই কষ্টকে সাধন করেছেন, আপনি চমৎকার একটি গান আমাদের সামনে উপস্থাপন করেছেন। খুব ভালো লাগলো আপনার গান শুনে মনোযোগ দিয়ে আপনার গানটা আমি শুনলাম চমৎকার গান করেন আপনি।

 2 years ago 

আমার গান আপনাদের কাছে ভাল লাগে এজন্য আর কোনো কিছুকেই কষ্ট মনে হয় না। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ডাক দিয়াছেন দয়াল আমারে এই গানটি আমার প্রিয় একটি গান। মিতা আপনি আজকে চমৎকার ভাবে গানটি কভার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

মিতা,গানটি আমার কাছেও ভীষণ পছন্দের একটি গান। তাই তো আপনাদের মাঝে গানটি গাওয়ার চেষ্টা করেছি। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33