You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৪০ | বর্ষাকালীন প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি |@rpion 40

in আমার বাংলা ব্লগlast year

আপনার ফটোগ্রাফি দেখে আমি তো পুরাই অবাক।
আপনার একটি পোষ্টের মাধ্যমে বর্ষাকালীন প্রাকৃতিক দৃশ্যের সব সৌন্দর্য মনে হচ্ছে একত্রে উপভোগ করে ফেললাম।
বিশেষ করে নীল আকাশ সাদা মেঘ পদ্মা নদীর বিশালতা নৌকায় নদী পারাপার করার দৃশ্য আমাকে বিমোহিত করে ফেলেছে।।
আর আপনার পোষ্টের ফটোগ্রাফি সম্পর্কে যে বর্ণনা দিয়েছেন মনে হচ্ছে এই যেন আমি হারিয়ে গেলাম বর্ষাকালের মধ্যে।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল রেজাল্টের দিন আপনি ভালো কিছু করবেন আশা করি।

Sort:  
 last year 

হ্যাঁ ভাই আপনিও অনেক সুন্দর ফটোগ্রাফি করে থাকেন। যেগুলো আমাকে আরো অনুপ্রেরণা দেয়। আসলে ফটোগ্রাফির মধ্যে আলাদা একটি মজা আছে সেটা ফটোগ্রাফি করলেই বুঝতে পারা যায়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33