You are viewing a single comment's thread from:

RE: সুস্বাদু রেসিপি: পটল দিয়ে ছোট ইলিশ মাছ রান্না।

in আমার বাংলা ব্লগ2 years ago

সর্বপ্রথম আপনার সুস্বাস্থ্য কামনা করছি।। আসলে মাথার যন্ত্রণা খুবই কষ্টদায়ক মাঝেমাঝে আমার হয়ে থাকে মাইগ্রেনের সমস্যার কারণে।।

পটল সবজি হিসেবে খুবই সুস্বাদু ঠিকই বলেছেন আমার কাছে খুবই ভালো লাগে যেকোনোভাবে রেসিপি প্রস্তুত করলে আর এরকম ভাবে যদি ইলিশ মাছের সাথে হয় তাহলে তো কোন কথাই নেই।।

রেসিপিটি দেখতে খুবই লোভনীয় দেখাচ্ছে খেতে মজা হবে দেখেই বোঝা যাচ্ছে ।সুন্দর উপস্থাপনা করেছেন প্রস্তুত প্রণালীর ।শুভেচ্ছা রইল আপনার জন্য

Sort:  
 2 years ago 

হ্যা ভাই এই মাথা ব্যাথাটা মাঝে মাঝেই হয় আমার। তবে ইদানিং বেশ ভোগাচ্ছে। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য 🥀

 2 years ago 

ভাই এটা কন্টিনিউ হতে দিয়েন না নইলে পরবর্তীতে আমার মত বড় ধরনের ঝামেলা হয়ে যাবে আপনি যত তাড়াতাড়ি সম্ভব ডাক্তারের পরামর্শ নিয়ে কিছু মেডিসিন নেন দেখবেন ঠিক হয়ে যাবে সবকিছু।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63