You are viewing a single comment's thread from:

RE: || চিংড়ি মাছের ঝাল ভুনার স্পেশাল রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

যেকোনো ধরনের রেসিপি ই একটু ঝাল ঝাল করে প্রস্তুত করলে খেতে আমার খুবই ভালো লাগে।। আর চিংড়ি মাছ তো আমার খুবই ফেভারিট মাঝে মাঝে দেখা যায় ফুটপাতে অথবা রাস্তার পাশে চিংড়ি ফ্রাই বিক্রি করছে দেখলে আমি আর মিস করি না না খেয়ে।।

আপনার প্রস্তুত করা চিংড়ি মাছের ঝাল ঝাল ভুনা রেসিপি দেখে খুব লোভ হচ্ছে খেতে দেখুন মজা হবে এতে কোন সন্দেহ নেই।।

উপস্থাপনা করেছেন ধারাবাহিকতা বজায় রেখে ধাপগুলোকে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।।

Sort:  
 2 years ago 

জি ভাইয়া ঠিক এই কারণে আমি মজাদার খাবারগুলোতে একটু ঝাল বাড়িয়ে দেই এবং খেতে আরও বেশি মজা লাগে, আমার কাছে মজাদার খাবারগুলো যদি ঝাল না হয় তাহলে একেবারেই ভালো লাগেনা, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65