You are viewing a single comment's thread from:

RE: বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে ছুটির বিকেলে||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার কাছেও ছুটির দিন মানেই স্পেশাল।। ছুটির দিন এলে আমিও বন্ধুদের সাথে একটু ঘুরাঘুরি করি এবং স্পেশাল কিছু খাবারের চেষ্টা করি।।

আপনি বঙ্গবন্ধু সামরিক জাদুঘর ভ্রমণ করে খুবই সুন্দর আলোকচিত্র সেইসাথে সুন্দর তথ্য ভবন আলোচনা করেছেন খুবই ভালো লাগলো এর মধ্যে থেকে অনেক বিষয়েই আমার অজানা ছিল যেগুলো জানতে পেরে খুবই ভালো লাগছে।।

আমি অনেক ছোট বয়সে একবার ভ্রমণ করেছিলাম কিন্তু এখন আর সেগুলো তেমন একটা মনে পরেনা।।

আপনার ভ্রমণ করা দেখে খুবই ইচ্ছা যাচ্ছে মনের মধ্যে দেখে খুব শীঘ্রই একটা ভ্রমণ করে আসবো বঙ্গবন্ধু সাময়িক জাদুঘরে।। ধন্যবাদ আপনাকে সুন্দর এবং তথ্যবহুল আলোচনার সাথে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করে নেওয়ার জন্য।।

Sort:  
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আমার পোস্টে আপনার মূল্যবান মন্তব্যের জন্য। সময় করে একদিন ঘুরে আসবেন এখন আরো অনেক সুন্দর ভাবে সাজিয়ে তুলেছে সামরিক জাদুঘরটি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63686.15
ETH 2727.43
USDT 1.00
SBD 2.59