You are viewing a single comment's thread from:

RE: একদিন নানু বাড়িতে ঘুরতে যাওয়ার অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 years ago

নানু বাড়ি ভ্রমণ করে আপনি খুব সুন্দর অভিজ্ঞতা আমাদের মাঝে শেয়ার করেছেন সুন্দর কিছু ফটোগ্রাফির মাধ্যমে।। আপনার গল্পটি পড়ে বুঝতে পারলাম খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন পরিবার-পরিজন নিয়ে নানুবাড়ি ভ্রমণ করে।। যদিও বৃষ্টির কারণে একটু হেনস্থা হতে হয়েছে তারপরও নানু বাড়ি বলে কথা মজাটাই অন্যরকম।।।

আমার অবশ্য নানু বাড়ি যাওয়া নিয়ে এরকম কোনদিন ফিলিংস আসে না কেননা আমার নানু বাড়ি একদমই আমার বাড়ির সাথে প্রতিদিনই দু-একবার করে যাওয়া হয়।।।।

Sort:  
 2 years ago 

আপনার নানু বাড়ি যেহেতু আপনার বাড়ির পাশে এবং প্রতিদিন একবার করে যা হয় তাহলে তো মজা নেই ভাইয়া । দূরে থাকলে মজা পেতেন । ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।

 2 years ago 

এই বিষয়টা আমিও ফিল করি আমার বন্ধুরা মাঝে মাঝে দেখি নানা বাড়ি গিয়ে বেশ কয়েকদিন মজন মাস্তি করে বাড়ি এসে নানান ধরনের গল্প শোনায়।। আমার অবশ্য বাড়ির পাশে হওয়াতে এরকমটা আর হলো না।। যাহোক তারপরও মাঝে মাঝে নানি বাড়িতে গেলে অনেক মজা করি ভাই বোনদের সাথে।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59631.75
ETH 2622.60
USDT 1.00
SBD 2.41