You are viewing a single comment's thread from:

RE: নদীর তীরের দৃশ্য এর পেইন্টিং || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নদীর তীড়ের খুবই সুন্দর একটি দৃশ্য পেইন্টিং করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে।। বিশেষ করে কালার কম্বিনেশনটা খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন সুন্দর উপস্থাপনা করেছেন অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।।

Sort:  
 2 years ago 

আমি চেষ্টা করি যে কোন পেইন্টিং এর কালার কম্বিনেশন খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলার। আপনার কাছে আমার পেইন্টিং এর এই সবগুলো দিক ভালো লেগেছে জেনে সত্যিই খুব খুশি হলাম। ধন্যবাদ প্রতিনিয়ত এমন সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি কালার কম্বিনেশন টা ঠিক রেখেই চিত্রগুলো প্রস্তুত করেন এজন্যই আপনার চিত্রগুলা দেখতে এত সুন্দর দেখায় সবার কাছে খুব ভালো লাগে আমার মত পরবর্তীতে আরো ভালো ভালো চিত্র দেখার আশায় রইলাম

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40