You are viewing a single comment's thread from:

RE: ইলিশ মাছ ভাজির মজাদার রেসিপি || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

ইলিশ মাছ আমার খুবই ফেভারিট আর তা যদি হয় এরকম করা ভাজি সাথে যদি থাকে পেঁয়াজ ভাজি তাহলে তো কোন কথাই নেই।। এরকম ইলিশ মাছ ভাবীর সাথে খিচুড়ি হলে একদম জমিয়ে খাওয়াটা শেষ করা যায়।। ইলিশ মাছ দেখেই খুব লোভ হচ্ছে খেতে নিশ্চয়ই খুব মজা হয়েছিল।।

Sort:  
 2 years ago 

ইলিশ মাছ ভাজি দিয়ে আমি কখনো খিচুড়ি খাইনি তবে আপনার কথা শুনে খেতে ইচ্ছে করছে আমি অবশ্যই একদিন ট্রাই করে দেখব। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আশা করি এভাবেই সব সময় পাশে থাকবেন।

 2 years ago 

ইলিশ মাছ ভাজি দিয়ে খিচুড়ি ভাত খেয়ে দেখিয়ে আশা করি খুব মজা হবে আমি তো মাঝে মাঝেই এরকম রেসিপি প্রস্তুত করে খেয়ে থাকি।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41