"🌿 আমার বাংলা ব্লগ 🌾" প্রতিযোগিতা -০৩:"স্টীমিট" এর সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি"

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

🌙ঈদ মোবারক🌙

ঈদের শুভেচ্ছা,আপনারা সবাই কেমন আছেন??

"🌿 আমার বাংলা ব্লগ 🌾" প্রতিযোগিতা -০৩"স্টীমিট" এর সাথে আমার পরিচয়ের অনুভূতি আজকে আপনাদের সাথে শেয়ার করবো। চলুন শুরু করা যাক....!



PicsArt_02-11-05.28.05_(1).jpg

আমার নাম মোঃ লিমন হক। আমি বাংলাদেশ থেকে, আমার গ্রামের বাড়ি নীলফামারী। আমি আমার পরিবার নিয়ে উত্তরা ঢাকায় থাকি।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png

স্টীমিটে পরিচয়:-

আমার একজন প্রিয় স্যার আছে। নাম হলো মোঃ ইমরান হাসান, স্যার আমাকে নিয়ে অনেক চিন্তা ভাবনা করে। আমার ইনকামটা কিভাবে একটু বাড়ানো যায়। একদিন স্যার আমাকে বললো তোমাকে একটি বিষয়ে কথা বলবো,আমি বললাম বলেন স্যার বললো আজকে না। আজকে একটু সময় কম পরে একদিন সময় নিয়ে বলবে আমি বললাম ঠিক আছে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z1bc6cLvgpXMdesSBWKtrYwSuqZkAnueB2hYALHkbcmohqa3FvtD37Yq2xC6zV9efqQjuwGNpiPAFwadWpDKmvuUk3HWv-01.jpeg

(আমি এবং ইমরান হাসান স্যার)

আবার স্যারের সাথে আমার কয়েকদিন পরে দেখা স্যার বললো আমি চাকরি পাশাপাশি একটা কাজ করি। আমি বললাম বলেন স্যার আপনি কি কাজ করেন। তখন স্যার আমাকে বললো আমি স্টীমিটে কাজ করি। এখানে ভালো ছবি,লেখালেখি, আরও ইত্যাদি বললো। আমি শুনে অনেক খুশি হতে থাকলাম। আমি অনেক আগ্রহের সাথে স্যারকে বললাম স্যার আমিও কি কাজ করতে পারবো। স্যার বললো পারবে কিন্তু একটু সময় লাগবে। স্টীমিটে একাউন্ট খুলতে হবে। আর স্যার বললো হাতে একটু বেশি সময় নিয়ে আমার সাথে বসবে। ইমরান হাসান স্যারের স্টীমিট একাউন্ট হলো @emranhasan. স্যার চলে যাবার পরে আমার আবার ফোনে ছবি তুলতে অনেক ভালো‌ লাগে। সেই দিন আমি সারাদিন শুধু ফোনে সুন্দর সুন্দর ফোনে ছবি তুলি।

স্যার আমাকে ফোন দিয়ে বললো আমার সাথে দেখা করবে। আমি তাড়াতাড়ি রেডি হয়ে স্যার এর সাথে দেখা করলাম। আজকে স্যার বললো আমাকে স্টীমিট একাউন্ট খুলে দিবে। প্রথমে তো আমার একাউন্ট খোলা হচ্ছিল না। পরে স্যার আমাকে খুলে দিলো অনেক কষ্ট করে। খোলার পরে আমি অনেক খুশি হলাম।

আমি দিন দিন স্টীমিটে যত কাজ করতেছি নতুন নতুন কিছু শিখতেছি। আর আমার কাছে অনেক ভালো লাগে লেখালেখি, ফটোগ্রাফি,ব্লগ ইত্যাদি। অনেক বেশি ভালো লাগে আমার প্রিয় কমিউনিটি-আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজ করতে সবচেয়ে বেশি ভালো লাগে। কমিউনিটির পরিবেশ অনেক ভালো। ইনশাআল্লাহ আমাদের ভালো কাজের ফলে ঠিক আমাদের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ অনেক উপরে উঠবে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png

স্টীমিটে আমার প্রথম পোস্ট:-

আমি প্রথম একটা পোস্ট করলাম। সেখানে আমার সম্পর্কে সব কিছু পোস্টটিতে লিখলাম। পোস্টটির লিংক-(https://steemit.com/hive-172186/@limon88/achievement-1-or-or-introducing-post-to-legendary-world-of-steemit),

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png

প্রথম পোস্ট পাবলিশ:-

আমি যখন পোস্টটি পাবলিশ করি তখন আমার অনেক ভালো লাগে। আমি মনে মনে অনেক খুশি হই। একটু পড়েই দেখি আমার পোস্টে কমেন্ট এবং ভোট পড়তেছে। আমি তো আরও বেশি খুশি হলাম। আমার প্রথম পোস্টে ভালোই ভোট‌পড়ে। আমি প্রথমেই থেকে ভালো সাপোর্ট পেতে থাকলাম। আমাকে ইমরান হাসান স্যার বার বার বলে পোস্টের কোয়ালিটি ভালো করতে হবে। আমি প্রতিনিয়ত ভালো মানের পোস্ট করতে থাকি। এভাবে আমি ইমরান হাসান স্যারের একটু একটু সহযোগিতায় আমি স্টীমিটে কাজ শিখতে থাকি। স্যার কে অসংখ্য ধন্যবাদ আমাকে এত সুন্দর একটা প্লাটফর্মে আনার জন্য।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png

প্রথম পুরুষ্কার:-

আমি প্রথম একটা পুরস্কার পাই আমি একটা গান পোস্ট করেছিলাম গানটি ছিলো "সাথী তুমি আমার জীবনে"আপনারা চাইলে পোস্টির লিংক দেখতে পারেন-(https://steemit.com/hive-138339/@limon88/steem-bangladesh-contest-or-music)

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png

প্রথম পাওয়ার আপ:-

IMG_20210622_214930.jpg

ইমরান হাসান স্যার আমাকে বার বার বলতো পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপ করলে একাউন্ট শক্তিশালী হয়। আমি এই পুরস্কার দিয়ে পাওয়ার আপ করি। আপার প্রথম পাওয়ার আপ এর ছবি।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png

এই ছিলো স্টীমিটে সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি"গুলো আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি আপনাদের ভাল লাগবে। কেমন লেগেছে জানাবেন।আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং শরীরের যত্ন নিবেন সবাইকে ধন্যবাদ 💖।

বিষয়: "🌿আমার বাংলা ব্লগ🌾"প্রতিযোগিতা -০৩:"স্টীমিট" এর সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি"

🇧🇩আমার বাংলা ব্লগ🇧🇩

💖ধন্যবাদ সবাইকে💖

qQb1qbB44WNL4kcw8YRpvpA9rhDMdw5Qkx9ZgyU.png

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনাকে, প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। সুন্দর পোস্ট করেছেন।
আপনি এগিয়ে যান, দোয়া এবং শুভ কামনা অবিরাম 🥀

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ স্যার 💓

 3 years ago 

আপনার প্রথম দিনের অনুভূতি জেনে ভালো লাগল।ধন্যবাদ দাদা শেয়ার করার জন্য।

 3 years ago (edited)

দিদি গান শুনেছেন

https://steemit.com/hive-138339/@limon88/steem-bangladesh-contest-or-music

আপনার সুচিন্তিত মতামত এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি 🥀

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আমাদের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি দেখার জন্য 💗

 3 years ago 

ইমরান হাসান স্যারের স্টীমিট একাউন্ট হলো @emranhasan.

শুভকামনা আপনাদের দুজনের জন্যই

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া,,, ইমরান হাসান স্যারের ছেলে সন্তানের জন্য দোয়া করবেন অনেক অসুস্থ।। এ জন্য স্যার কাজ‌করতে পারতেছে না।

 3 years ago (edited)

কবিতা : শিক্ষক যখন সম্পূর্ণ রূপে
ছাত্রের হয়ে ওঠে,
ছাত্রের তখন ফুটে উঠতে
বাধা থাকে না মোটে।

সত্যি আপনার কাছে শিক্ষক সম্পূর্ণ রূপে হয়ে ওঠে ছিলো বলেই আজ স্টিমিটের মত এতো বড় প্লাটফর্মে নিজেকে যুক্ত করতে পারলেন। আপনার প্রথম দিনের অনুভুতি টা শুনে খুব ভালো লাগলো। খুব সুন্দর ভাবে লিখেছেন আপনি।

 3 years ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনাদের সাপোর্ট একান্ত প্রয়োজন

 3 years ago 

আপনার সুচিন্তিত মন্তব্য এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনাদের সাপোর্ট আমার একান্ত কাম্য 🥀

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.027
BTC 60678.52
ETH 2339.38
USDT 1.00
SBD 2.48