You are viewing a single comment's thread from:

RE: আমার মেয়েকে নিয়ে স্মরণীয় ঘটনা

in আমার বাংলা ব্লগ3 months ago (edited)

একদমই ঠিক বলেছেন মিতা একজন বাবা মায়ের কাছে তার সন্তান জীবনের চেয়েও বেশি দামি। প্রথমের দিকে লেখা গুলো পড়ে যদিও মনের ভিতরে ভয় কাজ করছিলো। পরে শেষের দিকে গিয়ে মনের ভিতরে শান্তি কাজ করলো। মিতা আপনার লেখা গুলো পড়ে তো আমার গলা শুকিয়ে যাচ্ছিলো। তাহলে বুঝতে পারছি আপনার এবং ভাবির কি অবস্থা হয়েছিলো। সর্বোপরি আপনার পুরো পরিবারের জন্য দোয়া এবং শুভ কামনা রইলো। ভালো থাকবেন সব সময়ই এই কামনাই করি।

Sort:  

যেদিন আমার মেয়ে খানিকটা সময়ের জন্য হারিয়ে গিয়েছিল, সেদিন আমরা দুজনে সত্যি ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম। যাই হোক পরবর্তীতে আমার মেয়েকে ফিরে পেয়ে মনে হয়েছিল আমার জীবনটাই আবার ফিরে পেলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59601.30
ETH 2583.48
USDT 1.00
SBD 2.48