You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ || সুড়ঙ্গ

in আমার বাংলা ব্লগlast year

সুড়ঙ্গ মুভিটাকে আপনি এত সুন্দর করে রিভিউ করেছেন যে আপনাকে বলে বোঝাতে পারবো না। যদিও আমি সুড়ঙ্গ মুভিটি দেখিনি তবে আপনার রিভিউ পরে দেখার খুব ইচ্ছে করছে। সত্যি ভাই চমৎকার লিখেছেন। আপনার লেখা গুলো পরলে যে কেউ সুড়ঙ্গ মুভিটি দেখতে চাইবে। আরফান নিশোর অভিনয় আমার কাছে সত্যি ভীষণ ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া চমৎকার একটি রিভিউ করার জন্য।

Sort:  
 last year 

মূলত আমি ঘটনাকে উল্লেখ না করে চেষ্টা করেছি আমার ওপেনিয়ন টা দেয়ার, এজন্য বেশ সময় নিয়ে গুছিয়ে চেষ্টা করেছি আমি যদি এটা রিভিউ করতাম তাহলে কিভাবে উপস্থাপন করতাম ঠিক তেমনটাই উল্লেখ করেছি। আর চমৎকার একটা গল্প এবং চমৎকার চমৎকার ক্যারেক্টারে রিভিউ না করে পারলাম না।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91