You are viewing a single comment's thread from:

RE: ঈদ আসে ঈদ যায় || কারো ঘরে ঈদের আনন্দ নিরানন্দ রয়ে যায় 😢

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার মনে হয় সেই লোকটির অনেক উপকার হবে। আর সে তার পরিবারের এর জন্য এই অর্থ দিয়ে কিছু একটা করতে পারবে।

কি বলবো স্যার আজকের আপনার পোস্টটি পড়ে কি লিখবো ভাষা হারিয়ে ফেলেছি। সত্যিই আপনি ঠিক বলেছেন। দান করলে একজনকেই ভালো ভাবে করা দরকার। তাহলে তার একটা ভালো সহযোগিতা হবে। আমরা শুধু বেশি বেশি চাই আশেপাশের লোকজনের খেয়াল রাখি না।

যেদিন গরিব মানুষের মুখে হাসি ফুটবে সেদিন হবে প্রকৃত ঈদের আনন্দ।"

সত্যিই তাই আপনার কথা গুলো আমার ভিশন ভালো লেগেছে।

🙏আসুন সবাই দানের হাত প্রশস্ত করি 🙏
🌛 ঈদ আনন্দ ছড়িয়ে দেই সবার মাঝে 🌜
🙏

Sort:  
 2 years ago 

আমার পোস্টটি পড়ে যদি একজন মানুষের যদি উপলব্ধি আসে আমি এতেই খুশি ❣️
আমি জানি অনেকেই এড়িয়ে যাবেন এই পোস্টটি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32