You are viewing a single comment's thread from:

RE: পাঙ্গাস আমি পেয়ে গেছি তুমি শুনছো 😍|| সুস্বাদু পাঙ্গাস রেসিপি 😋 (Delicious Pangas fish recipe 😋)

in আমার বাংলা ব্লগ3 years ago

আহ কি স্বাদের জিনিস আমি আর আমার মেয়ে ইলমা আলহামদুলিল্লাহ খুব তৃপ্তি সহকারে খেলাম। আমাদের খাওয়া দেখে আমার হোম ম্যানেজার ম্যাডাম একটুখানি মুখে দিলেন দিয়ে বললেন বাহ বেশ চমৎকার তো খেতে।

সুস্বাদু পাঙ্গাস মাছের রেসিপি অনেক সুন্দর করে রান্না করেছেন স্যার। ইলমা আর আপনি তৃপ্তি সহকারে খেলেন জেনে ভালো লাগলো। আমিও আগে পাঙ্গাস খেতে পারতাম না। কিন্তু ভালো করে রান্না করলে আবার মাঝে মধ্যেই খাওয়া হয় বেশ ভালোই লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে স্যার পাঙ্গাস মাছের রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ লিমন সুন্দর মন্তব্যের জন্য 🥀
অনেক দোয়া রইল 🥀

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65