আমার কিছু রঙিন কাগজের ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০১

in আমার বাংলা ব্লগ2 years ago
☀️ "সৃজনশীলতাই শক্তি" ☀️
আমার কিছু রঙিন কাগজের ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০১


Polish_20220720_182040644.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

সবাইকে স্বাগতম 🥀

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম। আমার কিছু রঙিন কাগজের ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০১ নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আমার কিছু রঙিন কাগজের ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০১

Screenshot_2022_0720_181943.jpg

পোস্টটির লিংক নিচে:-

রঙিন কাগজ দিয়ে প্রিয় লাজুক খ্যাঁক তৈরি

রঙিন কাগজ দিয়ে প্রিয় লাজুক খ্যাঁক তৈরি করেছিলাম। আমার প্রথম লাজুক খ্যাকের প্রতি ভালোবাসা থেকে আমি এই পোস্ট তৈরি করেছিলাম। আমার কাছেও ভীষণ ভালো লেগেছিলো।

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxJ4qcDWHe2UWk5SjzqJGFNS6YTYDDQCH5dFvQNofdNut86MV2hc6WnF7uL2o5nJgRjYQzjMLCV9VqNiqFgVt5VLm4pXaX98Z2cN4yqGfEQTrUym8LSfJHKk.webp

20220720_183403.jpg

পোস্টটির লিংক নিচে:-

রঙিন কাগজ দিয়ে বিড়াল তৈরি 🐱

রঙিন কাগজ দিয়ে বিড়াল তৈরি। এসমস্ত রঙিন কাগজ দিয়ে জিনিস তৈরি করতে আমার ভীষণ ভালো লাগে। আমার কাছে বিড়াল টিও ভীষণ ভালো লেগেছে।

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxJ4qcDWHe2UWk5SjzqJGFNS6YTYDDQCH5dFvQNofdNut86MV2hc6WnF7uL2o5nJgRjYQzjMLCV9VqNiqFgVt5VLm4pXaX98Z2cN4yqGfEQTrUym8LSfJHKk.webp

20220720_183550.jpg

পোস্টটির লিংক নিচে:-

রঙ্গিন কাগজ দিয়ে অরিজিনাল টাইসহ শার্ট

রঙ্গিন কাগজ দিয়ে অরিজিনাল টাইসহ শার্ট। সত্যিই এই কাজটি শেষ করার পরে আমার ভীষণ ভালো লেগেছে। রঙিন কাগজ দিয়ে যে কত জিনিস তৈরি করা যায় তা বলে বোঝাতে পারবো না। নতুন নতুন কাজ শিখতেছি।

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxJ4qcDWHe2UWk5SjzqJGFNS6YTYDDQCH5dFvQNofdNut86MV2hc6WnF7uL2o5nJgRjYQzjMLCV9VqNiqFgVt5VLm4pXaX98Z2cN4yqGfEQTrUym8LSfJHKk.webp

20220720_183746.jpg

পোস্টটির লিংক নিচে:-

রঙ্গিন কাগজ দিয়ে স্কুল ব্যাগ তৈরী

রঙ্গিন কাগজ দিয়ে স্কুল ব্যাগ তৈরীটি দেখতে ভীষণ কিউট। দেখতে চমৎকার দেখাচ্ছে। এমন ব্যাগ আমি ছোটবেলা স্কুলে নিয়ে যেতাম। আজকে যখন পোস্টটি দেখছিলাম ভীষণ ভালো লাগলো।

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxJ4qcDWHe2UWk5SjzqJGFNS6YTYDDQCH5dFvQNofdNut86MV2hc6WnF7uL2o5nJgRjYQzjMLCV9VqNiqFgVt5VLm4pXaX98Z2cN4yqGfEQTrUym8LSfJHKk.webp

20220720_183759.jpg

পোস্টটির লিংক নিচে:-

রঙ্গিন কাগজ দিয়ে ছাতা ☔☂️☔ তৈরী

রঙ্গিন কাগজ দিয়ে ছাতা ☔ তৈরী। রোদ বৃষ্টির দিন তো ছাতা ছাড়া মুশকিল। বিপদের সঙ্গী হলো ছাতা। আমি তো প্রথম প্রথম ছাতা তৈরী করতে পারিনি। পরে অনেক কষ্ট করে পরে তৈরী করতে সফল হয়েছি। কাজ শেষ করে ছাতা দেখে তো আমি ভীষণ খুশি হয়েছিলাম।

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxJ4qcDWHe2UWk5SjzqJGFNS6YTYDDQCH5dFvQNofdNut86MV2hc6WnF7uL2o5nJgRjYQzjMLCV9VqNiqFgVt5VLm4pXaX98Z2cN4yqGfEQTrUym8LSfJHKk.webp

রঙিন কাগজের এসব কাজ করতে আমি ভীষণ আনন্দ উপভোগ করি। এই ছিলো আজকে আমার কিছু রঙিন কাগজের ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০১ আশাকরি আপনাদের সবার আমার কিছু রঙিন কাগজের ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০১ দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবার ও দেখা হবে নতুন কোন পোস্টে। ততক্ষণে আপনারা সকলেই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

7258xRzWfA8fdccu9hVnjEunXmTUdYRBvQNfhCfsS8sP15DTQ1mpbc4wSVxGtDuh4z9WkbMvanpW8vgVdL3e3pR6ApFALA2mdhkmjt73TVuhzcDH2rveQJ8szJsWiAm492e8p1f9UGr5K.gif

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্টের সংগ্রহশালা -০১
ডিভাইজVivo Y12A
বিষয়আমার কিছু রঙিন কাগজের ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০১
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

🙎‍♂️"আমার পরিচয়"🙎‍♂️
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনার কিছু রঙিন কাগজের ডাই প্রজেক্টের সংগ্রহশালা দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার তৈরি করা সবগুলো ডাই প্রজেক্ট অনেক সুন্দর ছিল। এই ডাই প্রজেক্ট গুলো আবারো আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপু মূল্যবান সময় দিয়ে পোস্ট ভিজিট করার জন্য। ভালো থাকুন

 2 years ago 

আপনার তৈরী ব্যাগ আর ছাতা দেখে ছোট বেলার কথা মনে পড়ে গেল,ছোট বেলায় কতইনা মজা করেছি এ রকম খেলনা দিয়ে,,,খুব সুন্দর হয়েছে,,

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার সবগুলো ডাই প্রজেক্টের একসাথে দেখে খুবই ভালো লাগলো। আপনার কয়েকটা পোস্ট আমি দেখতে পারি নাই তবে আজকে পোস্টের মাধ্যমে দেখে নিলাম। আপনার উপস্থাপনা এক কথায় অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার উপস্থাপনা আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। আশাকরি এভাবেই পাশে থাকবেন ইনশাল্লাহ 🤲

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে তো সব ধারণ জিনিস তৈরি করেন যে আমি অবাক হয়ে যাই। স্কুল ব্যাগ টাই সহ শার্ট ছাতা সবগুলো যেন অন্যরকম সৌন্দর্য নিয়ে বানিয়েছেন আপনি জাস্ট ওয়াও।

 2 years ago 

ঠিক বলেছেন আপু এসমস্ত রঙিন কাগজ দিয়ে তৈরি করতে ভীষণ ভালো লাগে। চমৎকার মন্তব্য করেছেন খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি অনেক সুন্দর কতগুলো রঙিন কাগজের তৈরি করা জিনিসের সংগ্রহশালা তৈরি করেছেন। আমার কাছে রঙিন কাগজের তৈরি জিনিস গুলো বেশ ভালো লাগে। ভীষণ ভালো লেগেছে আপনার প্রত্যেকটা কাজ। আরো একবার দেখতে পেয়েও ভালো লাগলো।

 2 years ago 

আপনি সব সময়ই সুন্দর মন্তব্য করে উৎসাহ দেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। আশাকরি এভাবেই পাশে থাকবেন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার কিছু রঙিন কাগজের ডাই প্রজেক্টের দেখে খুব ভালো লাগলো। আসলে আপনার কাগজের ডাই গুলো খুব অসাধারণ হয়ে থাকে। আপনি খুব চমৎকার ভাবে আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। কাগজের যে কোন জিনিস তৈরি আমার কাছে খুব ভালো লাগে। এত চমৎকার পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

কাগজের তৈরি জিনিস আপনার ভালো লাগে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনি বরাবরই সুন্দর সুন্দর ডাই প্রজেক্ট আমাদের উপহার দেন। আপনার ডাই প্রজেক্ট গুলো একদম নিখুঁত হয়। ডাইপ্রজেক্ট এ আপনি খুব দক্ষতা অর্জন করেছেন। বেশ কয়েকটি ডাইপ্রজেক্ট একসাথে দেখতে পেলে ভালো লাগলো।
এভাবে সংগ্রহশালা করে রাখলে এক ধরনের পোস্টগুলো এক পোষ্টের মাধ্যমে পাওয়া যায়। আপনাকে ধন্যবাদ সংগ্রহশালাটি তৈরি করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন খুশি। সব সময়ই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে। দোয়া রইল 🤲

 2 years ago 

খুব ভালো লাগলো ভাই সবগুলো তাই প্রজেক্ট একসাথে দেখে। যদিও এর মধ্যে আগে কিছু দেখে ফেলেছি আমি। সবগুলা পোস্টগুলো একসাথে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। আপনার জন্য ও শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50