আমার বাংলা ব্লগে" আমার পরিচিতি পোস্ট by@limon17//০৪ জানুয়ারি ২০২২

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
  • বাংলা ব্লগের সম্মানিত সদস্যবৃন্দ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও সালাম আসসালামু'আলাইকুম।
    আজকে আপনাদের সাথে আমি আমার পরিচয় তুলে ধরার জন্য চেষ্টা করব। এই কমিউনিটিতে আমি আজকে প্রথম পোস্ট করছি। তাই অভিজ্ঞতা অনেক কম, যে কোনো প্রকার ভুল ত্রুটি ধরিয়ে দিবেন আশা করছি।

IMG_20220104_185541.jpg

নিজের সম্পর্কে:

আমার নাম লিমন। বাংলাদেশের খুলনা বিভাগের মেহেরপুর জেলার গাংনী থানার ছোট্ট একটি গ্রামে আমি বসবাস করি। গ্রামটির নাম হচ্ছে জুগীরগোফা। সুজলা সুফলা শস্য শ্যামল এবং খুবই সুন্দর আমাদের গ্রামটি। ছোটবেলা থেকেই এখানে বড় হয়েছি।

লেখাপড়া:

প্রাথমিক পর্যায় থেকেই আমি গ্রামের একটি স্কুলে লেখাপড়া শুরু করি। সেখানে 10 বছর লেখাপড়া করে এস এস সি পাশ করার পর। আমাদের পার্শ্ববর্তী শহরের একটি পলিটেকনিক ইনস্টিটিউটে ভর্তি হই ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং এ লেখাপড়ার জন্য। বর্তমানে আমি ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং এর চতুর্থ পর্বের একজন ছাত্র।
এখান থেকেই ইঞ্জিনিয়ারিং লেখাপড়া শেষ করতে চাই।

পরিবার:

আমরা মোট তিন ভাই, বোন নেই। পিতা মাতা ও দাদিসহ একসাথেই বসবাস করি।
ভাইদের মধ্যে আমি মেজো।

এখানে কেন কাজ করতে চাই:

আমি বাঙালি হিসেবে আমার মাতৃভাষা বাংলা।
এ ভাষায় কথা বলতে,লিখতে আমি পছন্দ করি।
এখানে দেখছি সবকিছু বাংলায় করার সুযোগ আছে তাই এখানে আমি কাজ করতে আগ্ৰহি
এখানে কাজ করার জন্য আমি অনুপ্রেরণা পেয়েছি আমার বড় ভাই @mostafezur001 এর কাছ থেকে।

Sort:  
 3 years ago 

@mostafezur001 আপনি উনার রেফারার? যদি রেফারার হয়ে থাকেন তাহলে মন্তব্য করে বলেন।

 3 years ago 

জি আপু সে আমার ছোট ভাই।আমি তার রেফার করছি।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আপনাকে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link : https://discord.gg/yChZ9ptY

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম ।আশা করি বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন ।আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো ।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

 3 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম।আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো।পড়াশুনার পাশাপাশি কাজ করছেন শুনে ভালো লাগলো।শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago (edited)

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। অনেক সুন্দর ভাবে আপনার পরিচয় পর্ব আমাদের সাথে শেয়ার করছেন। আশা করি সকল নিয়ম মেনে পোস্ট করবেন। ধন্যবাদ আপনাকে।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46