আমার পরিচিতি মূলক পোস্ট

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি। আমার বাংলা ব্লগে আমি নতুন যোগদান করছি।এই কমিউনিটি আমার খুব ভালো লেগেছে। আমি এখানে বাংলায় কথা বলছি কারণ আমি বাঙালি,আমার মাতৃভাষা বাংলা। আমরা বাংলায় কথা বলতে এবং বুঝতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমাদের বাংলায় কথা বলার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ জানাই এই কমিউনিটিকে ।
আমি অনেক খুশি এবং আনন্দিত এখানে বাংলায় কথা বলতে পারব বলে।

আমি এখন আমার পরিচয়, পেশা এবং শখ তুলে ধরব। কোন ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

20220804_170031.jpg

আমার নাম মোঃ তৌফিকুল ইসলাম। আমার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলা, কুমারখালী থানা, যদুবয়রা ইউনিয়ন, গ্রাম উত্তরযদুবয়রা। আমি আমার গ্রামকে খুবই ভালোবাসি।
আমি এখন কুমারখালী ডিগ্রি কলেজে দ্বাদশ শ্রেণীতে লেখাপড়া করি। আমার ফ্যামিলি মেম্বার চারজন আমি আমার বাবা আমার মা ও আমার বোন। আমি বাবা মায়ের ছোট ছেলে।

আমার পেশা।
লেখাপড়ার পাশাপাশি আমি একটি গার্মেন্টস এ লাইন কিউ আই এর জব করি ।

20220530_163150.jpg

আমি আমার বন্ধুদের কে অনেক ভালোবাসি এবং তাদের সঙ্গে সময়টা কাটাতে আমার অনেক ভালো লাগে।

20220504_230422.jpg
বন্ধুদের সাথে বসে চায়ের আড্ডা খুবই ভালো জমে একসাথে বসে সময় কাটানো নানা ধরনের গল্প কথা হাসি ঠাট্টা তার সাথে চা ও পোড়া রুটি বেশ মজা।

20210720_185423.jpg
ফুল পছন্দ হয় না এমন কোনো মানুষ আছে কিনা আমি জানি না। কিন্তু আমি ফুলকে অনেক ভালোবাসি।

20220718_195756.jpg

আমার ঘুরতে খুবই ভালো লাগে নদীর পাড়ে বসে সময় কাটাতে ভালো লাগে ডুবে যাওয়ার সুর্য টাকে দেখতে খুব ভালো লাগে।ফুল আমার খুব পছন্দ। ফুলগাছ আমার খুব ভালো লাগে।
20220507_180050.jpg

আমার খুব ইচ্ছে যে পড়াশুনার পাশাপাশি কোন কাজ করার। তাই অনেক খোজাখোজির পর আমার এক বড় ভাইয়ের মাধ্যমে এই প্লাটফর্ম এর সন্ধান পাই।
আমার বড় ভাই @joynalabedin এর অনুপ্রেরণায় আমি স্টিমিটে যোগদান করেছি। আশা করি এখানে সবার সাথে সুন্দর কিছু সময় কাটাতে পারবো এবং আপনাদের অনুপ্রেরণায় পেলে আমিও সামনে আরো ভালো কিছু করবো দেখাবো ইনশাআল্লাহ।

সবাইকে ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

শুরুতেই এই ভেরিফাইড মেম্বারের রেফার দিতে পারতেন, যাই হোক, আপনার পোস্ট ভালো হয়েছে তবে আপনার হাতের পেইজটি তে discord id এবং steemit id নাম এডিট করে দিয়ে দিন।

 2 years ago 

@joynalabedin আপনি কি উনাকে রেফার করেছেন?? রেফার করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago (edited)

জি আমার রেফার

 2 years ago 

বাংলাতে বলতে হবে, আপনি কি আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বার না!!!!এই ভাষা আর ব্যবহার করবেন না। ধন্যবাদ আপনাকে।

পরামর্শের জন্য ধন্যবাদ।

 2 years ago 

জি আপু

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65769.61
ETH 2674.27
USDT 1.00
SBD 2.86