লেভেল ৪ হতে আমার অর্জন - By @kitki || 10% beneficiary @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন।

আমি ফাউজিয়া তামান্না এবং আমার স্টিমিট আইডি @kitki। আমি একজন বাংলাদেশী। বর্তমানে অনার্স তৃতীয় বর্ষে অধ্যয়ন করছি।

আমার সম্পর্কে আরো জানতে ঘুরে আসুনঃ আমার পরিচয়

IMG20220113164305.jpg

আমি ইতোমধ্যে লেভেল ০৪ এর ক্লাস এবং ভাইভা সম্পন্ন করেছি। আজকে আমি লেভেল ০৪ এর লিখিত পরীক্ষা দিব।

লেভেল ০৪ এ আমাদের যে বিষয়ের উপর বিস্তারিত জানানো হয়েছেঃ

  • P2P ট্রান্সফার (স্টিম, এস বি ডি, টি আর এক্স)
  • Internal Market এ এস বি ডি থেকে স্টিম-এ Convert করা।
  • External Market এ স্টিম এবং টি আর এক্স Exchange করা।


    প্রশ্ন এবং উত্তর

১. P2P কি?

P2P হল পারসন টু পারসন ট্রান্সফার। স্টিমিটে এক wallet থেকে সরাসরি অন্য wallet এ স্টিম, এস বি ডি এবং টি আর এক্স ট্রান্সফার করা হলে তাকে P2P বলে।

Buy, Sell এর জন্য P2P ট্রান্সফার করা যাবেনা। তবে কোন নতুন ইউজারকে সাপোর্ট দিতে চাইলে সেক্ষেত্রে এই ট্রান্সফারের অনুমতি আছে।

২. P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.001 SBD সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

image.png

image.png

image.png


৩. P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.001 Steem সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

image.png

image.png

image.png


৪. P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.01 TRX সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

image.png

image.png

image.png


৫. Internal Market এ 0.1 SBD কে Steem এ Convert করুন। এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

image.png


৬. Poloniex Exchange site এ একটি Account Create করুন।

image.png


৭. আপনার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ Steem Transfer করুন।

image.png

image.png

image.png


৮. আপনার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ TRX Transfer করুন।

image.png

image.png


৯. Poloniex Exchange site এ আপনার Steemit Account হতে প্রেরিত Steem এবং TRX কে USDT তে Exchange করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

Steem থেকে USDT

image.png

image.png


TRX থেকে USDT

image.png

image.png

এটাই ছিল আমার লেভেল ০৪ থেকে অর্জন। আশা করছি সব তথ্য নির্ভুলভাবে উপস্থাপন করতে পেরেছি।

ধন্যবাদ সবাইকে,
@kitki

Sort:  
 3 years ago 

আপনি লেভেল - ৪ এর সব প্রশ্নের উত্তর সুন্দর ভাবে দিয়েছেন। আশা করছি আপনি আমার বাংলা ব্লগের সাথে থাকবেন এবং আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন।

শুভকামনা রইলো।
 3 years ago 

ধন্যবাদ আপু। আমার বাংলা ব্লগ এবং এবিবি স্কুলের সকলকে অনেক ধন্যবাদ।

আপনার জন্য দোয়া এবং শুভকামনা রইল। আপনি সফলভাবে ভেরিফাইড মেম্বারদের কাতারে আসুন। অনেক সুন্দর করে আপনার শেখা বিষয়গুলো উপস্থাপন করেছেন। শুভ কামনা আপু।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। আপনার জন্যও অনেক অনেক শুভ কামনা রইল।

 3 years ago 

আপনি খুব সুন্দর করে লেভেল ৪ এর লিখিত পরীক্ষা দিয়েছেন আপু।খুব সুন্দর করে সব কিছু বর্ণনা করেছেন দেখে ভালো লাগ্ল।শুভ কামনা রইল পরবর্তী ধাপের জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

Loading...
 3 years ago 

আপনি level-4 থেকে শেখা বিষয়গুলো খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। আপনার ওয়ালেট থেকে যেকোনো কিছু ট্রান্সফারের বিষয় সম্পর্কে জানতে পেরেছেন। আপনার দীর্ঘ মেয়াদী কাজের জন্য খুব উপকারে আসবে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56796.26
ETH 2497.29
USDT 1.00
SBD 2.23