৯০ স্টিম পাওয়ার আপ // ২০০০ SP র লক্ষ্যমাত্রা পূরণ // ১৯০০ SP হিরোইসমে // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)



নমস্কার,

ঈশ্বরের কাছে প্রার্থনা করি তনুজা দিকে তাড়াতাড়ি সুস্থ দিন।

ফ্যান্টম' দা কে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি।


১১৬ স্টিম পাওয়ার আপ দিয়ে যাত্রা শুরু করে আজ যখন ৯০ স্টিম পাওয়ার আপ করলাম তখন আমার শক্তি বৃদ্ধি হয়ে ২০০০ SP পেরিয়ে গেলো। জুলাই মাসে যখন প্রথম পাওয়ার আপ করেছিলাম তাতে ব্যবহৃত ১১৬ স্টিমের পুরোটাই আমার ক্রয় করা ছিলো। তখন কল্পনাও করিনি এবছরের মধ্যে ১০০০ SP শক্তি বৃদ্ধি করতে পারবো, ২০০০ SP তো দূরের কথা। আজকে যখন ডিসেম্বর সমাপ্ত হওয়ার আগেই আমি আমার ২০০০ SP টার্গেট ডিসেম্বরের লক্ষ্যে পৌঁছে গেলাম আনন্দের সীমা ছিলো না।

গত কয়েকদিন মাঝে মধ্যেই পাওয়ার আপ করে চলেছিলাম। পাওয়ার আপের সেই ধারাকেই অব্যাহত রাখতে ফের ৯০ স্টিম পাওয়ার আপ করলাম। কদিন আগে যখন ৭৫ স্টিম পাওয়ার আপ করেছিলাম, আজ পাওয়ার আপে ৯০ স্টিম ব্যবহার করলাম।

আমার ওয়ালেটে ১০০ স্টিম বর্তমান ছিলো তার মধ্যে ৯০ স্টিম পাওয়ার আপের জন্য ব্যবহার করে নিলাম।


টার্গেট ডিসেম্বরের শুরুতেই মনস্থির করি ডিসেম্বরের শেষ হওয়ার আগে শক্তি বৃদ্ধি করে ২০০০ SP করবো। আজকে অবশেষে ২০০০ SP করতে পেরেছি।


৯০ স্টিম পাওয়ার আপ

  • পাওয়ার আপের পূর্বে আমার ১৯৭৮ SP ছিলো। (Before Power Up my Steem Power was 1978)


  • ৯০ স্টিম পাওয়ার আপ করছি। (Powered Up 90 Steem)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২০৬৮। (After Power Up my Steem Power is 2068)


জুলাই মাস থেকে ডিসেম্বর মাস পর্যন্ত আমি সর্বমোট ১২২১ স্টিম পাওয়ার আপ করেছি।


ডেলিগেশন

"পাওয়ার আপ ও ডেলিগেশন", আমার মূল মন্ত্র। আর মূল মন্ত্র আউরেই আমার স্টিমিটে এগিয়ে চলা। পাওয়ার আপের পাশাপাশি হিরোইসম প্রজেক্টে ১৮২৫ SP ডেলিগেশন থেকে বাড়িয়ে ১৯০০ SP ডেলিগেশন করে দিলাম। @heroism প্রজেক্টের প্রয়োজনীয়তা নিয়ে আমরা মোটামুটি অবগত, তাই পাওয়ার আপের পাশাপাশি ডেলিগেশন সম্পন্ন করলাম।


বিগত সপ্তাহের আর্নিংয়ের ৯০ শতাংশ পাওয়ার আপ ব্যবহার করেছি।


ফ্যান্টম দাকে আবারও ধন্যবাদ জানাতে চাই। দাদা না থাকলে আমি যতটুকু এগিয়েছি তার কিছুই হতো না।



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 3 years ago 
দাদা সত্যিই আমারও খুবই ভালো লাগছে আপনার লক্ষ্য পূরণের এই অনুভূতি জেনে। অভিনন্দন জানাই আপনাকে যে আপনি ডিসেম্বর টার্গেট ফিলাপ করতে সক্ষম হয়েছেন। আপনার এই পোস্টটি সকলের জন্য অনুপ্রেরণা মূলক হবে আশা করছি। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে আপনার অনুভূতি গুলো শেয়ার করার জন্য এবং অনেক অনেক শুভকামনা আপনার জন্য দাদা।
 3 years ago 

আমি স্বপ্নেও ভাবিনি আজকে আমার ২০০০ SP হবে। দাদার কাছে আমি কৃতজ্ঞ।

 3 years ago 

আপনি অনেক বিগ একটি টার্গেট পূরণ করেছেন দাদা, আপনি কে আমার মনের অন্তরঙ্গ থেকে শুভেচ্ছা জানাচ্ছি। আপনার মত আমারও এমন একটা টার্গেট রয়েছে আশা করি শীঘ্রই সেটি আমি পূরণ করতে সক্ষম হব। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করে নিজেকে আরো ভালোভাবে প্রতিষ্ঠিত করা। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই। আমার বাংলা ব্লগের সাথে সেটা খুবই তাড়াতাড়ি পূরণ হয়ে যাবে। 🤗

 3 years ago 

উদ্দেশ্য যদি ঠিক থাকে লক্ষ্যমাত্রা যদি ঠিক থাকে তাহলে আমরা খুব সহজেই তা অর্জন করতে পারে বরং তার থেকে বেশি পারি। ইচ্ছাশক্তির ছিল বিধায় খুব সহজেই আপনি আপনার লক্ষ্যমাত্রার থেকেও বেশি কিছু অর্জন করেছেন। আপনার পাওয়ার আপ দেখে আমরা অনুপ্রাণিত হই। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে। নিজের সমৃদ্ধি বৃদ্ধি পাওয়ার সাথে সাথে দীর্ঘ একটি পথ নির্বিঘ্নে অতিক্রম করব। আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর ভাবে ধাপে ধাপে পাওয়ার আপ করার প্রক্রিয়া আপনাদের মাঝে তুলে ধরেছেন।

 3 years ago 

লক্ষ্য ঠিক রেখে কাজ করলে তা পূরণ হবেই। আমি আমার লক্ষ্য পূরণের জন্য দাদার কাছে কৃতজ্ঞ। ধন্যবাদ 🤗

 3 years ago 

দাদা আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেকে পাওয়ার বৃদ্ধি করতে অনেক অনেক উৎসাহিত হবে। প্রত্যেকেরই উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তিতে নিজেকে বলিয়ান করা। দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

নিজের সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপ করতে থাকা দরকার। এতে স্টিমের পাশাপাশি আমাদেরও লাভ। ধন্যবাদ আপনাকে 🤗

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68091.64
ETH 2633.74
USDT 1.00
SBD 2.68