You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ।। আমার বাংলা গান।।১০% লাজুক খ্যাঁক এর জন্য 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

সবচাইতে যেটা ভালো লাগলো। ঘরে ইকো হবার জন্য পুরো অডিটোরিয়ামের গানের মতো লাগছিলো। ভালো হয়েছে। 🤗

Sort:  
 3 years ago (edited)

হ্যা,, আমার রেকর্ড করার পর শুনতে বেশ ভালোই লাগছিল 😊। অনেক দিন পর একটু পাগলামো করতে বসেছিলাম। ভালো থাকবেন দাদা।

 3 years ago 

খুব ভালো কাজ করেছে। মাঝে মাঝে গাইবে 🤗

 3 years ago 

হ্যা আমি নিজের জন্য সত্যি গাইতে ভালোবাসি। ভালো মন্দ যাই হোক না সেটা 😊। তবে এখন থেকে শুধু নিজের জন্যই করবো আমার এই প্রিয় কাজটা। পাবলিকলি আর না দাদা।

 3 years ago 

ভালোই গাও ভাই। আমাদের সাথে ভাগ করে নিতে পারো

 3 years ago 

আচ্ছা,,, মাঝে মাঝে চেষ্টা করবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49