টার্গেট ডিসেম্বর - ১৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধি // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago



নমস্কার,

আমি আরো একধাপ এগিয়ে গেলাম আমার টার্গেট ডিসেম্বর পূরণে। মাঝে আর মাত্র দুটো মাস বাকি। আজ আমি ১৭৫ স্টিম পাওয়ার আপ করে সর্বমোট ৯০০ এসপি অতিক্রম করলাম, ১০০০ এসপির অনেকটাই কাছাকাছি চলে এসেছি। আমার টার্গেটের অর্ধেক। ডিসেম্বর পর্যন্ত আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ারের। আশা করছি আগামী কয়েক সপ্তাহের মধ্যে সেটা পূরণ করতে পারবো।

বিগত সপ্তাহে আমার প্রাপ্ত SBD র ৬০% পাওয়ার অপের কাজে ব্যবহার করেছি আজ।

আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমে ভাবে নীচে দিলাম।

আমার পাওয়ার আপের ধাপ:

  • পাওয়ার আপ করার আগে

পাওয়ার আপের পূর্বে আমার ৭৪৯ এসপি ছিলো।

এরপর আমি আমার ওয়ালেটে থাকা ১৭৫ এসপি পাওয়ার আপ বৃদ্ধি করার কাজে ব্যবহার করলাম।

  • পাওয়ার আপ করার মুহূর্ত

পাওয়ার করার ধাপ গুলো একে একে মেনে প্রয়োজনীয় কি ব্যবহার করে পাওয়ার আপ করে নিলাম।

  • পাওয়ার আপের পর

পাওয়ার আপের পর আমার এসপি বেড়ে হলো ৯২৪ এসপি।


আজকে আমি পাওয়ার অপের সাথে সাথে হিরোইসম প্রজেক্টে আমার ডেলিগেশন আরো অল্প পরিমাণে বাড়িয়ে দিতে স্বক্ষম হলাম। আগে হিরোইসম প্রজেক্টে আমার অবদান ছিলো মাত্র ৫৫০ এসপি, আজকের পরে তা বেড়ে ৭০০।


আপনার যারা হিরোইসম প্রজেক্টে ডেলিগেশন দিতে চান, তাহলে নীচের লিঙ্কে ক্লিক করে ডেলিগেশন দিন। হিরোইসম প্রজেক্ট নিয়ে আরো তথ্য জানতে চাইলে আমার সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন।



JOIN OUR DISCORD SERVER


Support @heroism Intiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 3 years ago 

সফলতা হাতের মুঠোয়, যদি থাকে ইচ্ছে শক্তি।
তার প্রমাণ আপনি। 😍
চমৎকার ভাবে এগিয়ে যাচ্ছেন ভাইয়া।

 3 years ago 

তোমারাই অনুপ্রেরণা বোন। তোমাদের দেখেই এগিয়ে যাওয়ার ইচ্ছেটা আরো বেড়ে যায় 🤗

অনেক ভালো একটি উদ্যেগ নিয়েছেন ভাই।স্টিমিট কে এগিয়ে নিয়ে যেতে পাওয়ার আপ এর বিকল্প নেই।এগিয়ে যান আরো অনেক দূর শুভ কামনা রইলো।

 3 years ago 

স্টিমিটের সাথে নিজেও আরেক ধাপ এগিয়ে যাওয়া যায়। ধন্যবাদ ভাই 🤗

 3 years ago 

বাহ অনেক সুন্দর দাদা। একেবারে ১৭৫ স্টিম পাওয়ার আপ। খুবই সুন্দর। আপনারাই তো আমাদের অনুপ্রেরণা 💖💖।

#Welovepowerups

 3 years ago 

ধারাবাহিক ভাবে করতে থাকবো। ধন্যবাদ ভাই 🤗

 3 years ago 

সত্যি দাদা আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন। পাওয়ার আপ এর মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয়। খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

#welovepowerups

 3 years ago 

স্টিমিটের পাশাপাশি নিজের অবস্থান শক্ত হয়। তাই মাঝে মধ্যেই পাওয়ার আপ জরুরি।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে উৎসাহ পেলাম দাদা।যদি ও আমি আমার নির্দিষ্ট সময় এলে পাওয়ার আপ করি।আমি এটি খুব পছন্দ করি।ধন্যবাদ দাদা।এগিয়ে যান।

 3 years ago 

খুব ভালো রিপা! 🤗

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। দাদা আপনি সেই কাজটিই করছেন।এই ভাবে নিজের সক্ষমতা বৃদ্ধির কাজ চলমান রাখবেন আশাবাদী।

 3 years ago 

হ্যাঁ ভাই। শক্ত করতেই হবে 🤗

 3 years ago 

দাদা , আমরা সবাই এই টার্গেট নিয়েই আছি। আমাদের কাজের মাদ্ধমে সফলতা একদিন আসবেই। আপনার এই কাজ দেখে আমরা আর অন্যরা ও অনুপ্রাণিত হচ্ছি। অনেক অনেক শুভ কামনা রইলো দাদা আপনার জন্যে। অনেক ধন্যবাদ।

 3 years ago (edited)

ধন্যবাদ। আর মাস দুয়েক বাকি তার আগে লক্ষ্যে পৌঁছানো জরুরি।

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই শক্তি বৃদ্ধি করা। শক্তি বৃদ্ধি করলে নিজের ক্ষমতা বৃদ্ধি পাবে। আর সফলতার জন্য নিজের ক্ষমতা বৃদ্ধি করার খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ ভাই 🤗। আসলেই তাই, পাওয়ার মানে আমাদের শক্তি বৃদ্ধি।

 3 years ago 

ক্ষুদ্র ক্ষুদ্র পানি জমে যেমন সাগর হয়ে যায় ঠিক তেমনই অল্প অল্প সঞ্চয়ে অনেক বেশি লাভবান হওয়া যায়। পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আপনি সেটাই করেছেন। শুভকামনা রইলো

 3 years ago 

ধীরে ধীরে এগোলে লক্ষ্যে পৌঁছানো শুধু সময়ের অপেক্ষা। ধন্যবাদ ভাই 🤗

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64252.58
ETH 3495.24
USDT 1.00
SBD 2.50