৩০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 days ago

pu-01.jpeg

নমস্কার,

বন্ধুরা আপনার সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে আমার বছরের ৩২ তম পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার পর থেকেই আমি পাওয়ার আপ করে চলেছি। যা নিয়মিত রূপে শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁই। সেই লক্ষ্যে পৌঁছে ফের সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই। ২০২৩ সাল শুরু হওয়ার পর টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম ২৫০০০ SP র। যা পূর্ন করার পরে ৩০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়েছিলাম, যা আমি বিগত ১৫-ই নভেম্বর ২০২৩ তারিখে পূর্ন করেছি। নতুন বছর শুরু হওয়ার পর নতুন লক্ষ্যমাত্রা ঠিক করে আমি পাওয়ার আপের পথচলা শুরু করি। ২০২৪ সালে আমার লক্ষ্য ছিলো ৪৫,০০০ SP বা নাইন ডলফিন। যা আমার সদ্য পূর্ণ হয়েছে। আর সব কিছুই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়।


বছর শেষ হতে এখন বেশ কিছুটা সময় বাকি, তাই থেমে না গিয়ে এগোতে থাকবো। সামনের তিন মাসে চেস্টা করবো ৫০,০০০ SP র যত কাছাকাছি পৌঁছে যেতে পারি।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৪৫,৪০৪ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৪৫,৪৩৪ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৪৫,৪০৪। (Before Power Up my Steem Power was 45,404 SP)

1000030787.jpg


  • ৩০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 30 STEEM)

30 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৪৫,৪৩৪। (After Power Up my Steem Power is 45,434 SP)

1000030788.jpg


আজকের মতো বিদায় জানালাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।




IMG_20220926_174120.png

Vote bangla.witness

Or

Set @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 days ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে ভালো লাগলো দাদা। আমাদের সকলের প্রতি এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো। কারণ আমরা জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের আইডি সক্রিয়তা বৃদ্ধি করাকে বোঝায়। তাই নিজের আইডি সক্রিয়তা বৃদ্ধি করতে এভাবে পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখতে হবে আমাদের সকলের।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

আপনি ৩০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট উন্নীত করেছেন দাদা।পাওয়ার আপের মাধ্যমে এই পর্যন্ত অনেকগুলো লক্ষ্য অর্জন করেছেন। আশা করছি আপনার পরবর্তী লক্ষ্য এইভাবেই পূরণ করবেন,ধন্যবাদ আপনাকে।

 2 days ago 

ধারাবাহিক পাওয়ার আপ আজ আপনাকে কত দূর নিয়ে গেছে দাদা্। আজ তো আপনি ৪৫,৪৩৪ স্টিম পাওয়ারের মালিক। আসলে সব কিছুর ধারাবাহিকতাই সফলতা এনে দিতে পারে। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 days ago 

দাদা আপনি এই সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৫,৪৩৪+ এসপি তে পৌঁছে গেলেন। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে এগিয়ে যাচ্ছেন, যা দেখে সত্যিই খুব ভালো লাগে। আশা করি এই সিজনে আপনি ৫০,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো দাদা।

 2 days ago 

আপনি প্রত্যেক সপ্তাহে 30 স্টিম করে পাওয়ার বৃদ্ধি করেন। আপনার এ পাওয়ার বৃদ্ধি করতে দেখতে বেশ ভালো লাগে আমার। আমরা সবাই জানি নিজের আইডির সাক্ষরতা বৃদ্ধি করতে হলে পাওয়ারের কোন বিকল্প নেই। তাই আমাদের উচিত যেভাবে পার বৃদ্ধি করে আরো সক্ষমতা বাড়ানো।

 2 days ago 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজ লক্ষ্যে পৌঁছে গেছেন বছর শেষ হওয়ার আগেই।যা দেখে ভীষণ ভালো লাগলো আমার।বাকি তিন মাসে নতুন টার্গেট নিয়েছেন। ধারাবাহিকতা বজায় রেখে আপনি লক্ষ্যে পৌঁছে যাবেন এটা আমার বিশ্বাস। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 2 days ago 

দাদা আপনার নাইন ডলফিন অর্জনের কথা শুনে অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে। যেহেতু আরো কিছু সময় আছে তাই আপনি থেমে না থেকে, আরেকটা লক্ষ্য স্থির করেছেন দেখে খুব ভালো লাগলো। আশা করছি এই বছর শেষ হওয়ার আগে আপনি আপনার এই লক্ষ্যটাও পূরণ করে নিতে পারবেন অর্থাৎ ৫০ হাজার এসপি।

 2 days ago 

অনেক বড় লক্ষ্যমাত্রা সামনে রেখে এগিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 days ago 

আপনার পাওয়ার আপ যত দেখি ততই উৎসাহিত হই। আপনার লক্ষ্য পূরণ করার জন্য আপনি সবসময় বেশি বেশি পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ করে আজকেও সামনের দিকে এগিয়ে গিয়েছেন আরো এক ধাপ। আর এর মধ্য দিয়ে ৪৫০০০ এসপি আপনার পূরণ হয়ে গিয়েছে। এটা দেখে আমার কাছে তো অনেক বেশি ভালো লেগেছে। আশা করছি খুব শীঘ্রই আপনার পরবর্তী লক্ষ্য পূরণের খবরটা পাবো। এভাবে এগিয়ে যান। অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79