You are viewing a single comment's thread from:

RE: আমার পরিচিতি || আমার বাংলা ব্লগ কমিউনিটি ||

in আমার বাংলা ব্লগ22 days ago

ভাই প্রথমে আপনাকে জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। শিপু ভাই আপনার বন্ধু জানতে পেরে বেশ ভালো লাগলো। তিনি আমার বাংলা ব্লগ কমিউনিটির বেশ পরিচিত একজন ইউজার। আপনার পরিচয় পোস্ট পড়ে সত্যি বেশ ভালো লাগলো। টাইটেলে একটু ভুল রয়েছে আশা করি ঠিক করে নিবেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Sort:  

প্রথমে ধন্যবাদ জানাচ্ছি আমাকে আপনাদের মাঝে গ্রহণ করে নেয়ার জন্য। আবারো ধন্যবাদ জানাচ্ছি আমার পোস্টকে সঠিক ও সুন্দর করতে সাহায্য করার জন্য । আমি নতুন হিসেবে আমার ভুল ত্রুটি গুলো ক্ষমা স্বরূপ দৃষ্টিতে দেখবেন।আপনাদের সকলের সাথে কাজ করতে করতে নতুন কিছু শিখতে পারবো এবং নিজের ভুলগুলো সংশোধন করতে পারব। সকলের জন্য রইল ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62926.06
ETH 2580.90
USDT 1.00
SBD 2.78