আমার পরিচিতি || আমার বাংলা ব্লগ কমিউনিটি ||

আসসালামু আলাইকুম
আপনারা সকলে কেমন আছেন ? আশা রাখছি সকলেই সুস্থ এবং ভালো আছেন । স্টিমিট পরিবারে আজকে আমার প্রথম দিন। পরিচয় পর্ব হিসেবে শুরু করছি প্রথমে আমার নাম দিয়ে আমি আহমেদ জুবায়ের জিসান। জন্মস্থান এবং ছোটবেলা থেকে বেড়ে ওঠা নীলফামারী শহরে।বর্তমানে অবস্থান করছি উত্তরবঙ্গের রংপুর বিভাগের শালবন মিস্ত্রিপাড়ায়। ইনশাআল্লাহ আগামী দিনগুলোতে আপনাদের পরিচয় এবং আপনারা কোথা থেকে আসছেন কুশল বিনিময় হবে। প্রাথমিক এবং মাধ্যমিক পড়াশুনা নীলফামারীতে শেষ করার পরে পড়াশুনার তাগিদে এখন রংপুর পলিটেকনিক ইনস্টিটিউট, রংপুরে কম্পিউটার টেকনোলজিতে ডিপ্লোমা করছি। ইনশাআল্লাহ এ বছর ডিপ্লোমা শেষ হবে আশা রাখছি।
1000000395.jpg

স্টিমিটের সাথে যুক্ত হওয়ার পেছনের ঘটনাটি শুরু হয় বন্ধুত্ব থেকে। কিছু বন্ধুত্ব হাই স্কুল পার হয়েও সারা জীবন থাকে বলেই আমার বন্ধু আল হেদায়েতুল ইসলাম শিপুর মাধ্যমে আমার স্টিমিট এর সাথে পরিচয়। তার স্টিমিট আইডি @bdhero। আমার বন্ধু শিপুর ছবি তোলার এবং নিজস্ব গল্প এবং কবিতা লেখার সুন্দর গুণ এবং আগ্রহ রয়েছে। একই সাথে এই ব্যাপারটি আমাদের বন্ধুদের কাছে কৌতূহলেরও বটে। তার গ্যালারি ভর্তি ছবি এবং তার বাসার ডাইরিতে সৃজনশীল লেখনী কিভাবে কাজে লাগায় তা জানার জন্য আগ্রহ প্রকাশ করি। নীলফামারী তে থাকা অবস্থায় আমাদের খেলাধুলা হয় হাই স্কুল মাঠে। এইতো গত মঙ্গলবার খেলাধুলা শেষে সবাই যখন ক্লান্ত হয়ে বসে আছি শিপুর তোলা কিছু স্থিরচিত্র এবং কিছু ঘুরতে যাওয়ার মুহূর্ত, কিভাবে সুন্দর লেখা এবং ছবি যুক্ত করার মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে তা পোস্ট করা যায় সেই সম্পর্কে শেখায় এবং আমার কৌতূহলের ইতি ঘটায়। বন্ধু সিপুর মাধ্যমে এভাবেই স্টিমিট এর সাথে আমার পরিচয়।

আমি খুবই সাধারন একজন মানুষ। পছন্দ সহজ সরল জীবনযাপন করা। পড়াশুনার পাশাপাশি আবৃত্তি ও উপস্থাপনা করতে পছন্দ করি। প্রফেশনাল নয় তবে মাঝে মাঝে ছবি তুলতে ভালো লাগে। আপাতত সফলতার খাতায় কিছু প্রতিযোগিতায় অংশগ্রহণ এবং বিজয়ের কিছু পুরস্কার রয়েছে। অবসরে বন্ধুদের সাথে ঘুরতে পছন্দ করি। খেলাধুলার মধ্যে পছন্দ ফুটবল এবং কাবাডি। পছন্দের দুটো ঋতু রয়েছে একটি বর্ষা দ্বিতীয়টি শীত। সহজ লেখনীতে এতটুকুই আমার পরিচয়।

1000000402.jpg

1000000404.jpg

আশা রাখছি স্টিমিট পরিবার আমার জীবনের একটি অংশ হিসেবে সারা জীবন থাকবে। ধন্যবাদ সকলকে।

Sort:  
Loading...
 22 days ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার পরিচিত মূলক পোস্ট পড়ে বেশ ভালো লাগলো। খুব সুন্দর ভাবে আপনি আপনার পরিচয় তুলে ধরেছেন এবং আপনার রেফারের কথা উল্লেখ করেছেন কষ্টের মাঝে। আশা করব এই কমিউনিটি আপনাকে সাদরে গ্রহণ করবে।

আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে যুক্ত হওয়ার হওয়ার জন্য অতি আগ্রহী আমি। আশা রাখছি আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য ভাল কিছু উপহার দিতে পারব। একই সাথে সকল নিয়ম-কানুন মেনে ভালো কিছু পোস্ট এবং সুন্দর কিছু মুহূর্ত তুলে ধরতে পারবো আপনাদের মাঝে। ধন্যবাদ

 21 days ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে বেশ ভালো লাগল। শিপু ভাইয়ের থেক আপনি অনুপ্রেরণা পেয়েছেন বলা যায় এটা বেশ ভালো দিক। আপনার লেখার স্কিলটা বেশ ভালো আছে। পড়ে বেশ ভালো লাগল। ধন্যবাদ
আমাদের সাথে যুক্ত হওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা।।

ধন্যবাদ আপনার উষ্ণ শুভেচ্ছা আমার কাছে খুবই রোমাঞ্চকর। ব্যাপারটা আমার কাছে খুবই খুশির যে আপনাদের সকলের মাঝে সৌহার্দ্য পূর্ণ সম্পর্ক রয়েছে। শিপুর সাথে আপনাদের পরিচয় ব্যাপারটা আমার কাছে খুব আনন্দের। দোয়া রাখবেন আমার জন্য আমি যেন আপনাদেরকে ভালো কিছু কনটেন্ট উপহার দিতে পারি।

 21 days ago 

ভাইয়া আপনার বন্ধু শিপু আমাদের সবারই অনেক পরিচিত একজন মানুষ এবং শিপু ভাইয়া খুবই ভালো একজন মানুষ। আপনাকে আমাদের মাঝে পেয়ে অনেক ভালো লাগলো। আমাদের মাঝে আপনাকে স্বাগত জানাচ্ছি।

আমি খুবই খুশি এবং একই সাথে কৃতজ্ঞ আপনাদের প্রতি। আপনাদের সাথে কাজ করতে পারবো জেনে আমার খুব ভালো লাগছে। আমার জন্য অবশ্যই দোয়া রাখবেন আপনাদের জন্য ভালো কিছু কনটেন্ট উপহার দিতে পারি। ধন্যবাদ।

 22 days ago 

ভাই প্রথমে আপনাকে জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। শিপু ভাই আপনার বন্ধু জানতে পেরে বেশ ভালো লাগলো। তিনি আমার বাংলা ব্লগ কমিউনিটির বেশ পরিচিত একজন ইউজার। আপনার পরিচয় পোস্ট পড়ে সত্যি বেশ ভালো লাগলো। টাইটেলে একটু ভুল রয়েছে আশা করি ঠিক করে নিবেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

প্রথমে ধন্যবাদ জানাচ্ছি আমাকে আপনাদের মাঝে গ্রহণ করে নেয়ার জন্য। আবারো ধন্যবাদ জানাচ্ছি আমার পোস্টকে সঠিক ও সুন্দর করতে সাহায্য করার জন্য । আমি নতুন হিসেবে আমার ভুল ত্রুটি গুলো ক্ষমা স্বরূপ দৃষ্টিতে দেখবেন।আপনাদের সকলের সাথে কাজ করতে করতে নতুন কিছু শিখতে পারবো এবং নিজের ভুলগুলো সংশোধন করতে পারব। সকলের জন্য রইল ভালোবাসা।

 22 days ago 

প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আপনি দেখছি আজকে খুবই সুন্দর করে আপনার পরিচিতি আমাদের সকলের মাঝে তুলে ধরেছেন। আপনার পরিচিতি পড়ে বেশ ভালো লাগলো আমার কাছে।আর আপনি শিপু ভাইয়ের মাধ্যমে আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্ধ্যান পেয়েছেন, এটা জেনে আরো খুশি হলাম। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

সকলকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ আমাকে আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য হিসেবে গ্রহণ করার জন্য। আপনাদের সাথে পরিচিত হওয়ার ব্যাপারটা বেশ রোমাঞ্চকর এবং আনন্দের। আশা করছি পরবর্তী দিনগুলোতে আপনাদের জন্য ভালো কিছু কনটেন্ট উপহার দিতে পারব।

 22 days ago 

আমার বাংলা ব্লগে স্বাগতম। আশা করি ব্লগের সব রুলস মেনে সুন্দর মতো বাংলা ব্লগিং করে আমাদের সাথে যুক্ত থাকবি। অনেক শুভকামনা রইলো তোর জন্য।

ধন্যবাদ বন্ধু। কৃতজ্ঞতা এবং ভালোবাসা তোর জন্য সবসময়। সবার মাঝে এরকম সহযোগিতামূলক বন্ধুত্ব গড়ে উঠুক আমি আশা করি। আসলেই সকলের সহযোগিতায় আমি মুগ্ধ। সকলের সহজ ভাষায় শেখানো এবং বোঝানো খুবই ভালো লাগছে আমার। সব সময় পাশে থাকিস এবং সাহায্যও দোয়া রাখিস। ইনশাআল্লাহ সকল নিয়মকানুন মেনে চলার যথাযথ চেষ্টা করব।

 22 days ago 

স্বাগতম আমার বাংলা ব্লগে আপনাকে।প্রতিটা রুলস ফলো করে আশা করি সুন্দর সুন্দর কন্টেন্ট আমাদের মাঝে উপহার দিবেন।আপনার জন্য শুভ কামনা রইলো।

ধন্যবাদ আপনাকে আপনাদের মাঝে আমাকে স্বাগতম জানানোর জন্য। ইনশাআল্লাহ সকল নিয়মকানুন মেনে সঠিকভাবে পোস্ট করার চেষ্টা করব। আশা করছি আপনাদের ভালো কিছু কনটেন্ট উপহার করতে পারব।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63678.85
ETH 2623.01
USDT 1.00
SBD 2.85