You are viewing a single comment's thread from:

RE: “আমার প্রেম তুমি” নাটক রিভিউ। 10% beneficary for @shyfox And 5% abb school

in আমার বাংলা ব্লগ10 months ago

আপু আপনি আজকে আমাদের মাঝে আমার প্রেম তুমি এই নাটকটি দারুন ভাবে রিভের মাধ্যমে শেয়ার করেছেন। আপনি একদম ঠিক বলেছেন আপু জোর করে কারো প্রতি ভালোবাসা আটকে রাখা যায় না। আমি মনে করি ভালবাসার সম্পূর্ণটাই দুজনের মনের ব্যাপার। নাটকের প্রতিটি স্টেপ স্কিনশট এর মাধ্যমে আপনি বেশ সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট তৈরি করার জন্য।

Sort:  
 10 months ago 

জ্বী ভাইয়া এটা ঠিক যে জোর করে কখনো ভালবাসা পাওয়া যায় না। দুইজনের মনের ব্যাপার এটা সম্পূর্ণই। আমার প্রেম তুমি নাটকটি দেখলেই বুঝা যায় এই ব্যাপারটা। আপনি অনেক সুন্দর কমেন্ট করেছেন ভাইয়া ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60578.94
ETH 2625.05
USDT 1.00
SBD 2.54