You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ-লাভ ম্যারেজ|

in আমার বাংলা ব্লগlast year

আপু আপনি আজকে আমাদের মাঝে অসাধারণভাবে মুভি রিভিউ করে শেয়ার করেছেন। আসলে এত বড় মুভি দেখার সময় সুযোগ হয়ে ওঠেনা। এমনিতেও আমি মুভি দেখতে খুব একটা বেশি পছন্দ করি না। তবে আপনার শেয়ার করা মুভি দেখে মনে হচ্ছে বেশ রোমান্টিক মুভিটি দেখতে। আপনি প্রথমবার মুভি শেয়ার করেছেন জেনে বেশ ভালো লাগলো। সময় পেলে অবশ্যই চেষ্টা করবো আপনার শেয়ার করা মুভিটি দেখার জন্য। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Sort:  
 last year 

ভাইয়া আমি চেষ্টা করেছি আমার খুবই ভালো লাগার একটি মুভি রিভিউ শেয়ার করার জন্য। এই মুভিটি আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। প্রথমবার মুভি রিভিউ শেয়ার করেছি ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67338.51
ETH 2672.27
USDT 1.00
SBD 2.72