You are viewing a single comment's thread from:

RE: কয়েকটি ফুলের এবং প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি, ১০% বেনিফিশিয়ারি @shy-fox, ৫% বেনিফিশিয়ারি @abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমাকে মুগ্ধ করেছেন। বিশেষ করে প্রজাপতির ওই ফটোগ্রাফিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনি যদি হট থ্রী হোয়াটস্যাপ লোকেশন দিতেন তাহলে হয়তো আরো ভালো লাগতো আপনার পোস্টটি। বিকেল বেলায় দুজন যখন সেলফি উঠছিলেন নদীর মধ্যে দিয়ে একটি জাহাজ যাচ্ছিল সত্যি এই বিষয়টি আমার কাছে অনেক ভালো লেগেছে।

Sort:  
 2 years ago 

ফটোগ্রাফিগুলো আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক ভালো লাগলো। হ্যাঁ আপনি ঠিকই বলেছেন প্রতিটি ফটোগ্রাফির নিচে হোয়াট থ্রি ওয়ার্ডস ব্যবহার করে লোকেশন দিলে হয়তোবা আরো ভালো লাগতো। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দরভাবে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64198.11
ETH 2759.09
USDT 1.00
SBD 2.66