You are viewing a single comment's thread from:

RE: || মাছ দিয়ে চিচিংগার মজাদার রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

এটা আমার খুব পছন্দের একটি রেসিপি

আসলে মাছ দিয়ে চিচিংগার রান্নার মজাদার রেসিপি সবারই অনেক পছন্দের রেসিপি হওয়ার কথা। আসলে এই রেসিপি আমি খেতে খুবই পছন্দ করি তাও আবার আপনার রেসিপি দেখে আমার জিভে জল চলে এসেছে এত সুন্দর ভাবে ধাপে ধাপে তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনারাও এই রেসিপি পছন্দ শুনে খুবই ভালো লাগবে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি প্রশংসা করার জন্য, দোয়া করবেন সামনে যেন আরো সুন্দর সুন্দর রেসিপি আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61795.04
ETH 3458.89
USDT 1.00
SBD 2.52