You are viewing a single comment's thread from:

RE: অনেকদিন পর লেবেল ওয়ানের ক্লাস এবং মৌখিক পরীক্ষা নেয়ার অভিজ্ঞতা।

in আমার বাংলা ব্লগ3 months ago

ভাই আপনি আজকে আমাদের মাঝে বেশ দারুন একটি পোস্ট লিখে শেয়ার করেছেন। আপনি এমবিবি স্কুলের লেভেল ওয়ানের মৌখিক পরীক্ষা নিতে গিয়ে হতাশ হয়েছেন জানতে পারলাম ভাই। আপনি একদম ঠিক বলেছেন ভাই আসলে আমার বাংলা ব্লগের সর্বশেষ আপডেট পোস্টি প্রত্যেক ইউজারের জন্য জানার এবং বুঝার কোন বিকল্প নেই। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

আমার বাংলা ব্লগ এর নিয়মাবলির সর্বশেষ আপডেট এই পোস্টটি টি ভালোভাবে না পড়লে আমার বাংলা ব্লগে কাজ করতে খুব সমস্যা হতে পারে। এই জন্য আমি বারবার এই পোস্টটা ভালোভাবে পড়ার পরামর্শ দেই।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66001.12
ETH 3485.03
USDT 1.00
SBD 3.15