You are viewing a single comment's thread from:

RE: DIY-(এসো নিজে করি)//রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ওয়ালমেট তৈরি।।

in আমার বাংলা ব্লগlast month

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ওয়ালমেট তৈরি করে। আপনার তৈরি রঙিন কাগজের ওয়ালমেট দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে রঙিন কাগজ দিয়ে যেকোনো জিনিস তৈরি করে যদি ঘরের দেওয়ালে টাঙিয়ে রাখা যায় দেখতে বেশ ভালো লাগে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ওয়ালমেট তৈরি করে পর্যায়ক্রমে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 last month 

আমার হাতের তৈরি ওয়ালমেটটি আপনার অনেক ভালো লেগেছে জেনে আমার অনেক ভালো লাগলো।আমি আমার পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করেছি। ওয়ালমেটটি সুন্দরভাবে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52