You are viewing a single comment's thread from:

RE: শৈশবের ফেলা আসা দিনগুলির স্মৃতি - "ছোট্টবেলায় রাস্তা ভুলে নিজেই হারিয়ে যাওয়া।

in আমার বাংলা ব্লগlast year

সত্যি ভাই আপনার জীবনের শৈশবে ফেলে আসা স্মৃতিগুলো আমার কাছেও বেশ দারুন লেগেছে। গল্পটি পড়ে সত্যি ভাই আমি মুগ্ধ হয়েছি। আসলে ছোটবেলার কাহিনী গুলো সবার মনে থাকে না তাই গুরুজনদের কাছ থেকে সবাই জানতে পারে আপনিও তার ব্যতিক্রম নয় আপনি আপনার দাদুর কাছ থেকে জেনেছেন । জানতে পেরে বেশ ভালো লাগলো আমার। ঠিক বলেছেন ভাই আপনি আগে শীতের সময় গ্রামের মানুষ সবাই এক জায়গায় আগুন পোহাতে এই বিষয়টা কিন্তু আমার কাছে এখনো বেশ ভালো লাগে। আসলে আপনি ছোটবেলায় হারিয়ে গিয়েছিলেন এবং আপনার মেজ মামা মাইক নিয়ে খুঁজে ছিল এই বিষয়টা সত্যি যদি এখন মনে পড়ে বেশ মজা লাগে ভাই। ধন্যবাদ ভাই ছোটবেলার শৈশব আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

নাহ ভাইয়া আমি তো নিজেই আমার হারিয়ে যাওয়ার ঘটনাটা শেয়ার করেছি। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65738.35
ETH 2677.27
USDT 1.00
SBD 2.91