(আমার বাংলা ব্লগ ) আমার পরিচিতি পোস্ট by @kibreay001 (০৫ জানুয়ারি ২০২২) ১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @kibreay001 আমি একজন বাংলাদেশী আজকে (০৫ তারিখ -০১ মাস-২০২২ সাল)

IMG_20220105_200638.jpg

আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের কে আমার পক্ষ থেকে সালাম আদাপ জানাচ্ছি। আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়াতে আমি অনেক ভালো আছি। আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমার পরিচয় পত্র পোস্ট আমি করতে যাচ্ছি।আপনাদের সকলের কাছে আমার একটি অনুরোধ রইল। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে নতুন সদস্য হিসাবে আমার ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আর যদি আমার ভুল হয়ে থাকে তাহলে আপনারা কমেন্টের মাধ্যমে আমাকে ধরিয়ে দেওয়ার চেষ্টা করবেন। আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ হয়ে থাকব। পরবর্তীতে আমি আমার ভুলগুলো আপনাদের কাছ থেকে শিখে এড়িয়ে যাওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।

IMG_20220105_132507.jpg

IMG_20220102_114639.jpg

              আমার পরিচয়

আমার নাম মোঃ কিবরিয়া হসেন। আমার বয়স ১৮ বছর ৬ মাস তিন দিন। আমাদের গ্রামের নাম কামারখালী। আমাদের এই গ্রামটি মেহেরপুর জেলা গাংনী থানা খুলনা বিভাগ অন্তর্গত ছোট একটি গ্রাম। এই ছোট্ট গ্রামে অনেক মানুষ বসবাস করে থাকে। আমার গ্রামের চারপাশের সুন্দর সুন্দর প্রাকৃতিক দৃশ্য রয়েছে। আমার পরিবারের সদস্য আমরা পাঁচ জন। আমার মা-বাবা দাদা দাদি সহ আমি। এই ৫ জন সদস্য নিয়ে ছোট্ট একটি পরিবার আমাদের।

IMG_20220102_115428.jpg

IMG_20220102_100355.jpg

            আমার শিক্ষা জীবন

আমার শিক্ষা জীবন সম্পর্কে কিছু আলোচনা। আমি যখন সর্বপ্রথম আমাদের গ্রামের শিশু শ্রেণীতে ভর্তি হয় । তখন শিশু শ্রেণির আমার লেখাপড়া করা তো আমারি বড় আপা মোছাম্মদ হাসি খাতুন। তিনি অত্যন্ত মেধাবী একজন শিক্ষক। সেখান থেকে আস্তে আস্তে আমার পড়ালেখা শুরু তারপরে আমি পর্যায়ক্রমে প্রাথমিক বিদ্যালয়ের ভর্তি হয়। শেখান পাঁচ বছর যাবত লেখাপড়া করে । পিএসসি পরীক্ষার মাধ্যমে ।আমার একটি সার্টিফিকেট তৈরি হয়। সেই সার্টিফিকেটে আমি অনেক ভাল ফলাফল করেছিলাম। স্কুলের মুখ উজ্জ্বল করতে পেরেছিলাম এবং আমি আমার বাবা মায়ের মুখ উজ্জ্বল করতে পেরেছিলাম। তখন আমি আমার লেখাপড়া জন্য নানির বাড়িতে আসি। নানির বাড়িতে আসার প্রধান কারণ। আমার মামা একজন বিসিএস ক্যাডার। তিনি বললেন আমাদের গ্রামের স্কুলে ভর্তি হও মামা। আমাদের বাড়িতে থেকে লেখাপড়া করো। তখন আমি সিদ্ধান্ত নিয়ে। নানি বাড়ি এসে লেখাপড়া শুরু করি। সেখানে তিন বছর লেখাপড়া করার পর জেএসসি পরীক্ষা সামনে এসে পড়ল। জেএসসি পরীক্ষায় আমি অনেক ভাল রেজাল্ট করে স্কুলের মুখ উজ্জ্বল করেছিলাম এবং আমার মামার মুখ উজ্জ্বল করেছিলাম। আবারো নবম শ্রেণীতে ভর্তি হলাম ভর্তি হওয়ার সাথে সাথে করণা এসে পড়লো। করোনা মহামারীর কারণে ৫৪৩ দিন স্কুল বন্ধ ছিল। তার কারণে অনেক ছাত্র-ছাত্রী লেখাপড়া করতে পারিনি তাদের মধ্যে আমিও একজন। ২০২২ সালে আমি এসএসসি ব্যাচ। আশা করি ২০২২ সালে আমি অনেক ভালো ফলাফল করে আমার স্কুল এবং বাবার মুখ উজ্জ্বল করে এবং আমার পরিবারের মুখ উজ্জ্বল করতে যায়। এই ছিল আমার শিক্ষাজীবন। একটি কথা না বললেই না আমার স্কুলের নাম জুগিরগোফা মাধ্যমিক বিদ্যালয়।

IMG_20220102_114924.jpg

Snapchat-721483454.jpg

Snapchat-1655421204.jpg

              আমার ইচ্ছা

আমার অনেক শখ, আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির ভেরিফাইড মেম্বার হতে চাই। তাই আমি চেষ্টা করব আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ভেরিফাইড মেম্বার হওয়ার জন্য যা যা করণীয় সেই বিষয়গুলো করার জন্য চেষ্টা করব।

IMG_20220102_073831.jpg

   আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদানের কারণ

আমি বাংলাদেশে বাস করি। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করছি। আমি এমন একটি কমিউনিটি চেয়েছিলাম যেখানে বাংলা ভাষা লিখে আমি নিজেকে গর্বিত মনে করবো। বাংলা লেখার জন্য তাই আমার বাংলা ব্লগ কমিউনিটি আমি সিলেক্ট করেছি। এখানে প্রতিদিন বাংলা ভাষা লিখে । একটি করে পোস্ট করার জন্য। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। ❤️

আমাকে আমার বাংলা ব্লগ। কমিউনিটি তে আমন্ত্রণ জানিয়েছে আমার প্রিয় মামা @mostafezur001

১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য।

Sort:  

ধন্যবাদ আপনাকে আমার প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ পরিবারে নিজেকে যুক্ত করার জন্য। আপানর কাছে প্রত্যাশা করি যেন আপনি আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে আমাদের সাথে পথ চলবেন।আর ধন্যবাদ আপনার মামাকে আপনাকে আমার বাংলা ব্লগে যুক্ত করার জন্য

 3 years ago 

কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে পোস্ট করার চেষ্টা করব ইনশা আল্লাহ। আপনার মতামত জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago 

কাংনি থানার অনেকের সাথে ভাল পরিচয় আছে আরো একজনের সাথে পরিচিতি হতে পারলাম ভালো লাগল।নিজের সৃজনশীল কাজ দিগে এগিয়ে যান শুভ কামনা রইল।

 3 years ago 

আপনার প্রিয় মতামত আমাকে জানানোর জন্য অনেক ধন্যবাদ ভাই আপনাকে

 3 years ago 

ভাই আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে আমরা কাজ করব। আশা করি আমাদের সাথেই থাকবেন্ ধন্যবাদ।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 3 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম।আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো।আশা করবো আমার বাংলা ব্লগের সব নিয়ম মেনে কাজ করবেন।আর ডিস্ককর্ড এ জযেন হয়ে নেন।

 3 years ago 

আপনার সুন্দর মতামত জানানোর জন্য অনেক ধন্যবাদ ভাইজান আপনাকে। আর ডিস্ককর্ড লিংক পেলে যুক্ত হয়ে যাব ভাই

 3 years ago 

@mostafezur001 আপনি কি উনাকে রেফার করেছেন?? যদি রেফার করে থাকেন তাহলে রিপ্লাই করে নিশ্চিত করুন।

 3 years ago 

জি আপু আমি তাকে রেফার করছি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।
আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link : https://discord.gg/yChZ9ptY

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 3 years ago 

আপনার সুন্দর মতামত জানানোর জন্য অনেক ধন্যবাদ ভাই। লেভেল ওয়ানের' ক্লাস করার জন্য আমি প্রস্তুত।নিয়ম মেনে পোস্ট করার জন্য চেষ্টা করব ভাই।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68091.64
ETH 2633.74
USDT 1.00
SBD 2.68