You are viewing a single comment's thread from:

RE: DIY - নিরামিষ পেঁপে তরকারির মজাদার রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

পেপে আমার কাছে একটি পছন্দের সবজি বিশেষ করে গরম ভাতের সাথে শুকনা মরিচ দিয়ে পেপে ভর্তা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে। তবে মসুরের ডাল দিয়ে কখনো পেঁপের নিরামিষ তৈরি করে খাওয়া হয়নি তাই এটা আমার কাছে অনেকটা ইউনিক রেসিপি মনে হয়েছে। দেখে তো বেশ সুস্বাদু বলে মনে হচ্ছে বাসায় তৈরি করে খেয়ে দেখব আসলে কতটা সুস্বাদু হয় খেতে।

Sort:  
 2 years ago 

ভাইয়া পেঁপে এমন একটি সবজি এটি আমার সব ভাবে খেতে খুব ভালো লাগে। পেঁপে ভর্তার রেসিপি আমি আগে শেয়ার করেছিলাম। গরম ভাতের সাথে ঝাল ঝাল পেঁপে ভর্তা সত্যিই চমৎকার লাগে। কিন্তু যদি রান্না করা হয় তবে এমন নিরামিষ রান্না করে খেতেই সবচেয়ে পছন্দ করি। অবশ্যই একবার হলেও বাসায় এভাবে রান্না করে খেয়ে দেখবেন ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60865.75
ETH 2381.36
USDT 1.00
SBD 2.57