আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "আমার পরিচয়"

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যগণ "আসসালামু আলাইকুম"

20220227_073421.jpg

আশাকরি সকলেই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে সুস্থ আছেন এবং ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ভেরিফাইড সদস্য হবার জন্য সকলের সাথে আমার সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরছি।

আমার পরিচিতি

IMG-20220226-WA0045.jpg

আমি মোঃ কাউছার হাসান। জন্মসূত্রে একজন বাংলাদেশী এবং মাতৃভাষা বাংলা হওয়ার কারণে একজন বাঙালি। আমার বয়স ৩২ বছর। বর্তমানে আমি এক পুত্র সন্তানের জনক। আমার জন্মস্থান কুমিল্লা জেলায়। তবে বর্তমানে পেশাগত প্রশিক্ষণ এর কারণে আগামী এক বছরের জন্য বাংলাদেশের অন্যতম পার্বত্য অঞ্চল বান্দরবানে বসবাস করছি।

আমার শিক্ষাগত যোগ্যতা

আমি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিজ্ঞানে বিএসসি এবং এম এ সি সম্পন্ন করেছি।

আমার পেশা

আমি পেশায় একজন শিক্ষক। আমি বর্তমানে বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক। এবং বর্তমান সময়ে এক বছরের জন্য "ডিপ্লোমা ইন প্রাইমারি এডুকেশন" (ডিপিএড) এর একজন প্রশিক্ষণার্থী।

আমার শখ

20220225_080948.jpg

আমাদের সকলেরই কমবেশি শখ রয়েছে। আমিও এর মধ্যে ব্যতিক্রম নই। আমার অন্যতম শখ হচ্ছে বাগান করা এবং পাখি পালন করা। যদিও সময়ের অভাবে কোনটাই করতে পারছিনা। তবে সময় পেলে বৃক্ষ রোপন করি। ছোটবেলা অনেক পাখি পালন করতাম যদিও এখন সেগুলো অনেকটাই স্মৃতি। আর পছন্দের তালিকায় অন্যতম পছন্দ হচ্ছে ভ্রমণ করা। বাংলাদেশের পার্বত্য অঞ্চলে অর্থাৎ পাহাড়ি অঞ্চলে ভ্রমণ করতে আমার খুব ভালো লাগে।

20220224_171440.jpg

আমার ব্লগিং অভিজ্ঞতা

আমি ২০২০ সাল থেকে ব্লগিং করে আসছি। আমার ব্লগিং যাত্রা হয়েছিল হাইভ দিয়ে। তারপর আমি স্টিমিটে ও কিছুদিন কাজ করেছি।

স্টিমিট এবং "আমার বাংলা ব্লগ" সম্পর্কে যেভাবে জেনেছি

আমার ব্লগিং যাত্রা শুরু হয়েছিল আমার শ্রদ্ধেয় বড় ভাই জনাব মোঃ সাইফুল ইসলাম এর হাত ধরে। উনার স্টিমিট আইডি @engrsayful । আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কেও উনার কাছ থেকে জেনেছি। তবে সত্যি বলতে আমি একজন এই কমিউনিটির ভেরিফাইড মেম্বার ছিলাম। কিন্তু সময়ের ব্যস্ততার কারণে স্টিমিট কিংবা আমার বাংলা ব্লগে অনেকদিন পোষ্ট করা হয়নি। তাই পরবর্তীতে আমার মেম্বারশিপ কেটে নেওয়া হয়।

সবশেষে বলতে চাই আমি এখন থেকে নিয়মিত হওয়ার চেষ্টা করব। এবং এই কমিউনিটিতে পরিচিত এবং অপরিচিত সকলের কাছ থেকে সবসময় সহযোগিতা কামনা করছি। আশা করি যেকোনো প্রয়োজনে সকলের সহযোগিতা পাব।

ধন্যবাদ সকলকে আপনার মূল্যবান সময় নষ্ট করে আমার পরিচিতি জানার জন্য। এবং আমি সকলের সাথে পরিচিত হতে পেরে সত্যিই আনন্দিত। আবারো ধন্যবাদ।

#abb-intro

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় জানতে পেরে অনেক ভালো লাগলো আশা করি ভবিষ্যতে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে সৎভাবে সব নিয়মকানুন মেনে কাজ করে যাবেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত প্রদানের জন্য এবং আমার পরিচিতি সম্পর্কে জানার জন্য।

 2 years ago 

তোমাকে এখানে আসতে দেখে এবং কাজ শুরু করতে দেখে অনেক ভালো লাগছে। তুমি কমিউনিটির নিয়মকানুন মেনে কাজ করো এবং এগিয়ে যাও এই শুভকামনা রইল।

মডারেটরগণ, @kawsar8035 আমার পরিচিত এবং আমার স্কুলের ছোট ভাই। আমি তাকে রেফার করছি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। @engrsayful ইঞ্জিনিয়ার সাইফুল ভাইয়ের হাত ধরে যেহেতু আপনার স্টিম ব্লকচেইন এ কাজ করে, তাহলে অবশ্যই আশা করি ভালো কিছু আপনার কাছ থেকে পাব। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ শুভকামনা জানানোর জন্য।

 2 years ago 

ইঞ্জিনিয়ার সাইফুল ভাই আমাদের এখানকার অনেক সম্মানিত একজন ব্যক্তি এবং তিনি আমাদের প্রফেসর । আপনি যেহেতু তার হাত ধরে স্টিমিট এ জার্নি শুরু করেছেন আশা করি আপনি ভবিষ্যতে অনেক ভালো করবেন। আপনার পরিচয় মূলক পোষ্ট টি অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আপনি যেহেতু আগে একজন ভেরিফাইড মেম্বার ছিলেন তাই নিশ্চয়ই সব নিয়মকানুন মেনে কাজ করবেন এই কামনাই করি। ধন্যবাদ আপনাকে আবার আমাদের সাথে যুক্ত হওয়ার জন্য

 2 years ago 

জি ভাই চেষ্টা করব সব নিয়মকানুন মেনে চলার জন্য। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।
"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় পোষ্টটি পড়ে আমার অনেক ভালো লাগলো। এর আগে আপনি যখন ব্লগিং করেছেন তাহলে আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল নিয়ম কানুন অনুসরণ করে কাজ করতে আপনার অনেক সুবিধা হবে। আপনার জন্য অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা জানানোর জন্য।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44