You are viewing a single comment's thread from:

RE: আমি ও আমার লেখালেখি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে ভাই অসময় যদি আমাদের উপর একটা দায়িত্ব পড়ে যায় তখনও কিন্তু আমাদের উপরে এই চাপটা বেশি হয়ে যায়। যেটা আমার জীবনেও হয়েছিল আসলে যখন বন্ধুবান্ধবের সাথে আমার বলার কথা ছিল তখন আমি বিয়ে করি আর সংসারের চাপ টা সেটা আমার মাথায় এসে পরে। আসলে তখন যে কেমন একটা জীবন কাটিয়েছিলেন সেটা আমি জানি। আপনার আজকে লেখা পড়ে সেটা আবারও মনে পড়লো। আসলে টাকা না থাকলে কেউ দাম দেয় না সেটা আমি খুবই ভালো ভাবে তখন বুঝেছিলাম তবে আপনার লেখাগুলো আমার কাছে সবসময় ভালো লাগে। আপনি সবসময় বাস্তবধর্মী লেখা লিখতে পছন্দ করেন। আসলে আপনি একটা কথা বলেছেন অতীতকে ভেবে আসলে বর্তমানকে কোনোভাবেই কলুষিত করা উচিত নয়।

Sort:  
 2 years ago 

আপনার ব্যাপারটা জেনে বেশ ভাল লাগলো, তবে জীবন এমনই । আপনার জন্যও শুভেচ্ছা রইল ভাই ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64182.15
ETH 3505.45
USDT 1.00
SBD 2.53