You are viewing a single comment's thread from:

RE: দীর্ঘদিন পর মাছ বাজারে যাওয়ার অভিজ্ঞতা। ১০% সাইফক্স।

in আমার বাংলা ব্লগ2 years ago

সেখানে গিয়ে দেখতে পেলাম বেশ বড় সাইজের পাবদা মাছ। আমি তাকে জিজ্ঞেস করলাম এগুলো কি নদীর পাবদা? সে আমাকে বলল হ্যাঁ এগুলো নদীর পাবদা। যদিও আমি খুব ভালোভাবেই জানি এগুলো চাষের পাবদা

আসলে ভাই আমিও খেয়াল করে দেখেছি যে -অনেক ব্যবসায়ী আছে যে তারা মিথ্যা বলে ব্যবসা করছে। আসলে এতে তারা যে লাভ করছে আমি মনে করি দিন শেষে কিন্তু তাদের আবার এর থেকে বেশি লস হচ্ছে। তাই সত্যি কথা বল এই ব্যবসা করা ভালো। আর একটা বিষয় খুব ভালো লাগলো যে আপনাদের এই বাজারটা বিকেলে বসে। এটা কিন্তু অনেকের জন্যই খুবই উপকারী কারণ অনেক জন আছে যারা সকালে বাজার করতে পারে না। ধন্যবাদ আপনাকে আপনার মুহূর্তগুলো এবং কিছু সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57630.83
ETH 3105.65
USDT 1.00
SBD 2.33