You are viewing a single comment's thread from:

RE: দেশীয় ছোট মাছ ভুনা রেসিপি || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago

ছোট মাছের উপস্থিতি থাকলেই মুডটা ভালো হয়ে যায় এবং খাবারের প্রতি আগ্রহটা দ্বিগুন হয়ে যায়

ভাই আমার কিন্তু একই অবস্থা। কারন আমার ছোট মাছ দেখলে একদমই সহ্য হয়না। এই যেমন এখন আপনি কি সুন্দর করে ছোট মাছের রেসিপি শেয়ার করলেন মনে চাচ্ছে যে যদি এখন সামনে পেতাম হয়তো খেতে বসে যেতাম। তো আসলে ছোট মাছ আমার খুবই পছন্দের। এটা যে ভাবে রান্না করা হোক না কেন আমার কাছে খুবই ভালো লাগে। আর আপনার টমেটো দিয়ে আজকে ছোট মাছের রেসিপি টা আমার কাছে খুব ভালো লেগেছে। কালারটা খুবই সুন্দর এসেছে যে কারণে বোঝা যাচ্ছে যে এটা খেতে কতটা মজার হব। ধন্যবাদ আপনাকে এরকম মজার একটা রেসিপি শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

বাহ! দারুণ তো।
এখন কিন্তু মাছের দাম আরো বেড়ে যেতে পারে। বেশী খেলে আবার ফ্যাট বেড়ে যাবে হা হা হা।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 53406.14
ETH 2398.08
USDT 1.00
SBD 2.15