পরিচয় পর্ব।। আমার বাংলা ব্লগ কমিউনিটি।। ১৩ এপ্রিল ২০২২

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ
আশাকরি আপনারা সকলে আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ও অশেষ দয়ায় অনেক ভাল আছি। আজকে আমি আমার পরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব।
IMG-20220413-WA0003.jpg

                                       চলুন শুরু করা যাক...

আমার নাম কাইরিন আক্তার। আমার ইউজার আইডি @kairinakter. আমার বাসা বরিশাল জেলার গৌরনদী থানায় টরকি বন্দর গ্রামে। আমি একজন বিবাহিত মেয়ে।আমাদের ৫ সদস্যের পরিবার। আমার স্বামী একটা বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে।
আমার বাংলা ব্লগ যখন শুরু করা হয় তখনই আমি এখানে সাবস্ক্রাইব করে কাজ করতে পারিনি হয়তো কিন্তু অংশগ্রহণ করে ছিলাম। আমি এস্টিমেট এর অনেক বিষয় আছে যেগুলো আমি জানতাম না এবং বুঝতাম না আমার সম্পর্কে ধারণা হয়েছে। কিভাবে একটি কোয়ালিটিফুল পোস্ট তৈরি করতে হয় আশা করি আমি শিখে গেছি।
আমার বাংলা ব্লগ একটি অন্যতম ভালো কমিউনিটি এখানে সততার সাথে কাজ করা হয়। মডারেটর এডমিন থেকে শুরু করে সকলে অনেক সহৃদয় এবং অত্যন্ত ভালো মানুষ। এখানে এসে আমি অত্যন্ত ভাল ব্যবহার এবং সকলের সহযোগিতা পেয়েছি আশাকরি ভবিষ্যতে পাবো।
অবশ্যই আমরা সততার সাথে আমার বাংলা কমিউনিটি তে কাজ চালিয়ে যাবো এবং অবশ্যই একদিন না একদিন আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। এবং আমি সকলের সাহায্য সহযোগিতা কামনা করছি এবং আমি পরবর্তীতে কোন পোস্ট করলে সেই পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে অবশ্যই আপনারা ধরাইয়া দেবেন
সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার পরিচয় পর্ব পোস্টটি এখানেই সমাপ্ত ঘোষণা করছি। আশা করি আপনাদের ভালো লাগবে সকলকে ধন্যবাদ।
ধন্যবাদ

Sort:  
Loading...

আমার বাংলা ব্লগ
কমিউনিটির দুয়ার আপনার জন্য খোলা।আপনাকে শুধু
সময় মত যোগাযোগ রাখতে হবে। দোয়া রইল। অপেক্ষায় থাকুন।কখন নতুন সদস্য নেওয়া হবে।শুভ কামনা আপনার আগ্রহকে।

 2 years ago 

আপনি পরিচয় মূলক পোস্ট করেছেন আমাদের কমিউনিটি তে, আপনাকে অভিনন্দন আমাদের কমিউনিটি তে পোস্ট করার জন্য, আমাদের মডারেটরগণ আপনাকে যে গাইডলাইন দিবেন, সেই মোতাবেক সামনের দিকে এগিয়ে আসুন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার পরিচিতিমুলক পোস্ট খুবই সুন্দর হয়েছে। সুন্দরভাবে গুছিয়ে লিখার চেষ্টা করেছেন । তবে আমার বাংলাব্লগ কমিউনিটিতে এখন নিউ মেম্বার নেয়া হচ্ছে না। প্রতি মাসের শুরুতে নিউ মেম্বার নেয়া হয়।
আপনি আমাদের discord server এ জয়েন করুন।
👉 link: https://discord.gg/5aYe6e6nMW
নিউ মেম্বার নেয়ার সঠিক সময় সবাইকে discord এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

আপু আপনি বরিশালের এটা জেনে খুবই ভালো লাগলো। আমিও বরিশালের ছেলে আপনাদের টরকী অনেকবার গেছি স্কুল মাঠে বল খেলতে।স্বাগতম আমাদের পরিবারে।

ধন্যবাদ ভাইয়া

ভাইয়া আমি কি আপনার সাথে যোগাযোগ করতে পারি

 2 years ago 

মোটামুটি চেষ্টা করেছেন আপনার পরিচয় তুলে ধরার, তবে আরো বিশদভাবে তুলে ধরা উচিত ছিল। আর যদিও এখন আমাদের এই কমিউনিটিতে নতুন করে মেম্বার নেওয়া হচ্ছে না, তাই দয়া নজর রাখুন কমিউনিটির দিকে, যখন নতুন করে আবারো মেম্বার নেয়া শুরু হবে তখন অবশ্যই পরিচিতিমূলক একটি পোস্ট করবেন আবার। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

great post and go ahead

 2 years ago 

আপনি কি আমার বাংলা ব্লগ কমিউনিটির মেম্বার হতে ইচ্ছুক??? তবে
আপনার জন্যে একটি সুখবর রয়েছে,
👇
আজ ২৯/০৪/২০২২ থেকে আগামী ৫/৫/২০২২ তারিখ পর্যন্ত আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নতুন মেম্বার নেয়া চালু থাকবে। যদি আপনি আগ্রহী হোন তবে এই সময়ের ভেতর কমিউনিটির সকল নিয়মকানুন মেনে পরিচিতিমূলক পোস্ট করুন।
পরিচিতিমূলক পোস্ট করার নিয়ম জানতে ফলো করুন,
👉 Link: https://steemit.com/hive-129948/@rme/4pwnok

ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

nice your writing and congratulation

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60191.28
ETH 3302.01
USDT 1.00
SBD 2.36