এই সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ ১০% সাইফক্স এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম,
আমি জয়নাল আবেদীন। কক্সবাজার থেকে বলছি।
আশা করছি আল্লাহর রহমতে আপনারা সকলেই ভাল আছেন, সুস্থ আছেন। আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে আমিও ভাল আছি এবং সুস্থ আছি।

চলতি সপ্তাহে আমি ইতিমধ্যে তিনটি পোস্ট করেছি। আজকে সেই তিনটি পোস্টের রিভিউ শেয়ার করতে আসলাম। আশা করি রিভিউটা আপনাদের ভালো লাগবে।

চলুন তাহলে শুরু করি

flower-887443_1280.jpg

Copyright free image: Pixabay
আজকের রিভিউ আমার প্রথম পোস্টটি ছিল জীবন থেকে নেওয়া পার্ট টু।

এই পোস্টে আমি মূলত এক অসহায় আত্মিকভাবে অসচ্ছল আমার এক বন্ধুর জীবন কাহিনী তুলে ধরার চেষ্টা করেছি আমরা সমাজে যারা বাস করি যারা বিত্তবান তারা চাইলেই সমাজে অবহেলিত মানুষগুলোর পাশে সহজেই দাঁড়াতে পারি কিন্তু কজনেই বা দাঁড়ায় সাদ্দাম একটু সহায়তা পেলে অনেক কিছু করতে পারত তার বিষয়গুলো এই পোস্টে তুলে ধরার চেষ্টা করেছি।

20220811_003032_0000.png

এই সপ্তাহের দ্বিতীয় পোস্টটি ছিল পাওয়ার আপ। আমরা সকলেই জানি স্টিমিটে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। পাওয়ার আপের মাধ্যমে আমাদের আইডির সব ক্ষমতা। বাড়ে ইনকাম করার উৎস বারে। মুলত আমি ৫১ স্টিম পাওয়ার আপ করি।

team-spirit-2447163_1280.jpg

Copyright Free Image: Pixabay

এ সপ্তাহের তৃতীয় পোস্ট ছিল বন্ধুত্বের মাঝে বন্ধুর প্রতি বন্ধুর বিশ্বাস ভঙ্গের বিষয়টি তুলে ধরার চেষ্টা করেছিলাম। এখানে আমি এক বন্ধুকে বিশ্বাস করে বিভিন্ন সময়ে তার সাথে বিভিন্ন রকম ব্যবসায়ী জড়ায়। প্রতিটি ব্যবসায় সে বন্ধু আমার সাথে কোন না কোন ভাবে প্রতারণা করার চেষ্টা করে বা প্রতারণা করেছে। বিশ্বাস নষ্ট করেছে। সেই বিষয়গুলো এই পোষ্টের মাধ্যমে সবার কাছে তুলে ধরার চেষ্টা করেছি।

রিভিউ টি কেমন লাগলো কমেন্ট করে সকলে জানাবেন। আমার তিনটা পোস্ট হয়তো সবার নজরে আসেনি। এই রিভিউ পোস্টের মাধ্যমে তিনটা পোষ্টের লিংক সংযুক্ত করা হলো পোষ্টের সাথে। যাদের মিস হয়ে গেছে তারা চাইলে লিংকগুলো ঘুরে আসতে পারেন

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

প্রথমে ধন্যবাদ জানাই আপনার এই রিভিউ পোস্ট এর জন্য। আপনি আপনার এ সপ্তাহের পোস্ট গুলো একসাথে করে রিভিউ আকারে দেখিয়েছেন। পূর্বে পোস্টগুলোর লিংক সংযোজন করেছেন এই পোস্ট এর মধ্যে। তবে বলবো পোষ্টের মান আরেকটু উন্নত করতে, কোথাও যেন কমতি রয়ে গেছে।

ধন্যবাদ আপনার পরামর্শ এর জন্য। কমতি গুলো মার্ক করে দিলে ভাল হত। তাহলে নিজেকে আর সমৃদ্ধ করা যেত।

 2 years ago 

আন্তরিকভাবে আপনাকে অভিনন্দন জানাই। এই সপ্তাহে অনেকগুলো পোস্ট একত্রে করে আপনি আমাদের মাঝে রিভিউ করে দেখিয়েছেন। অনেক চমৎকার ছিল রিভিউটি। আরো আপনি পোস্টের লিঙ্ক যুক্ত করেছেন ধন্যবাদ এত সুন্দর রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

যদিও আপনার পোস্টের সংখ্যা একটু কম ছিল কিন্তু তারপরেও চেষ্টা করে যাওয়ার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ আপনাকে।আশা করি সামনের দিনগুলোতে নিয়মিত পোস্ট করার চেষ্টা করবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72