পরিচিতি পর্ব আমার বাংলা ব্লগ

প্রিয় বন্ধুরা নমস্কার,

IMG_20220413_153102.jpg

প্রথমে আমার শুভেচ্ছা নিবেন। আশাকরি আপনারা প্রত্যেকে ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে পরিচয় হতে চাই। আমার নাম জ্যোতি দাশ। আমি ঢাকায় (বাংলাদেশ) বসবাস করি। আমি প্রাইমারি, মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক মিশনারি স্কুল থেকে শেষ করি করি। আমি ২০১২ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি পাস করি। বর্তমানে আমি একটি স্কুলে শিক্ষক হিসেবে নিয়োজিত আছি।

আমার পরিবারের সদস্য সংখ্যা ছিল ৫ জন। বর্তমানে আমার পরিবারের সংখ্যা ৪ জন। চার বছর পূর্বে আমি আমার পিতাকে হারিয়েছি। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। আমার মাতা খুবই ভালো মনের মানুষ। আমার মাতার জন্যই আজ আমি সফলতা অর্জন করতে পেরেছি। তিনি আমাদের পরিবারের জন্য অনেক কষ্ট করেছেন অনেক ত্যাগ স্বীকার করেছেন। আমি আমার গর্ভধারিনী মাতাকে জানাই হাজার স্যালুট।

আমার মাতা

IMG_20220413_115933.jpg

আমার ছোট্ট পরিবারে রয়েছে আমার সহধর্মিনী, আমার কন্যা সন্তান, আমার মাতা এবং আমি।

IMG_20220413_113502.jpg

আমার প্রিয় শখ হচ্ছে তবলা বাজানোও গান শোনা। সুযোগ পেলেই বিভিন্ন জায়গায় বেড়াতে খুব ভালোবাসি। আমার বন্ধু তৈরি করতে, মানুষের সাথে পরিচিত হতে খুবই ভালো লাগে।আমি মানুষকে সাহায্য করতে খুব পছন্দ করি।

IMG_20220413_114752.jpg

আমি খুবই আনন্দিত আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যোগদান করতে পেরে।এই প্ল্যাটফর্মে বিভিন্ন ব্যক্তির অসাধারণ প্রতিভা দেখে আমি খুবই মুগ্ধ। আমি যতই আর্টিকেলগুলো পড়ছি ততই আমার একটার পর একটা পড়তে খুব আগ্রহ হচ্ছে। নিজের ক্রিয়েটিভ ওয়ার্ক শেয়ার করার মত এত সুন্দর প্লাটফর্ম তাও আবার বাংলায় এটা আমাদের বাঙালি জাতির জন্য গর্বের বিষয়। সেই গানটি মনে পড়ছে আমি বাংলায় গান গাই......। অসংখ্য ধন্যবাদ দেই আমার বাংলা ব্লগ এডমিন মহোদয় কে ও তার টিমকে এবং সেই সাথে ধন্যবাদ এর সকল রাইটার ও কমিউনিটিকে।

আজ এখানেই রাখি। সবাই সুস্থ থাকবেন সুরক্ষিত থাকবেন।

সবাইকে ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনি কি আমার বাংলা ব্লগ কমিউনিটির মেম্বার হতে ইচ্ছুক??? তবে
আপনার জন্যে একটি সুখবর রয়েছে,
👇
আজ ২৯/০৪/২০২২ থেকে আগামী ৫/৫/২০২২ তারিখ পর্যন্ত আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নতুন মেম্বার নেয়া চালু থাকবে। যদি আপনি আগ্রহী হোন তবে এই সময়ের ভেতর কমিউনিটির সকল নিয়মকানুন মেনে পরিচিতিমূলক পোস্ট করুন।
পরিচিতিমূলক পোস্ট করার নিয়ম জানতে ফলো করুন,
👉 Link: https://steemit.com/hive-129948/@rme/4pwnok

ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে অনেক ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে নিজের সম্পর্কে গুছিয়ে আমাদের সামনে উপস্থাপন করেছেন। আশা করি পাশে থাকবেন। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপনার সাথে পরিচিত হতে পেরে খুবই ভালো লাগলো আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম । আস্তে সুন্দর ভাবে পরিচিত মূলক পোষ্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।
আপনার পোস্ট খুবই সুন্দর হয়েছে, তবে
আমার বাংলা ব্লগ কমিউনিটি তে এই মুহূর্তে নিউ মেম্বার নেয়া বন্ধ আছে।
আপনাকে আমি আমাদের discord server এর লিংক দিচ্ছি, discord এ জয়েন থাকলে নিউ মেম্বার নেয়ার সঠিক সময় জানতে পারবেন।
Discord link: https://discord.gg/5aYe6e6nMW

আরো কিছু জানতে ফলো করুন, আমার বাংলা ব্লগের নিয়মাবলীর সর্বশেষ আপডেট।

👉https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

 2 years ago 

যেহেতু এখন নতুন মেম্বার নেয়া বন্ধ আছে। তাই বুদ্ধিমানের কাজ হবে ডিসকর্ডে জয়েন করে আপডেট থাকা। আপনি ডির্স্কডে যুক্ত থাকলে কমিউনিটিতে কখন নতুন মেম্বার নেয়া হবে সেটা সহজেই জানতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই চমৎকার ছিল আপনার উপস্থাপনা টি, আপনার সম্পর্কে জানতে পেরে অনেক ভালো লাগলো। দুঃখের বিষয় হল এখন নতুন মেম্বার নেয়া হচ্ছে না, তাই কমিউনিটির প্রতি নজর রাখুন আর অপেক্ষা করুন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60192.33
ETH 2321.67
USDT 1.00
SBD 2.50